যশোরে সাড়ে ৪ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

যশোরের চৌগাছায় সাড়ে ৪ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে একই এলাকার রায়হান (১৪) নামে এক কিশোরের বিরুদ্ধে।

শুক্রবার বিকেলে চৌগাছা উপজেলার ছোট কাকবিলা গ্রামে এঘটনা ঘটে। ওই শিশুটি যশোর জেনারেল হাসপাতালের গাইনী বিভাগে চিকিৎসাধীন আছে।

ওই শিশুর মা অভিযোগ করেন, শুক্রবার বিকেল ৫টার দিকে তার সাড়ে ৪ বছর বয়সী মেয়ে বাড়ীর পাশে খেলা করছিল। ওই সময় প্রতিবেশী ইউনুছের ছেলে রায়হান (১৪) শিশুটিকে কোয়েল পাখির ডিম দেওয়ার কথা বলে তাদের ঘরের ভেতরে নিয়ে যায়। তখন তাদের বাড়িতে কেউ ছিল না। ঘরের ভেতরে নিয়ে ধর্ষণ চেষ্টা করে। এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে এসে তাকে উদ্ধার করে। রায়হান তাকে ধর্ষণ চেষ্টা করেছে বলে জানিয়েছে। শিশুটিকে প্রথমে চৌগাছা উপজেলা হাসপাতালে ভর্তী করে। অবস্থার অবনতি হলে রাত ১১টার দিকে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তী করা হয়।
যশোর জেনারেল হাসপাতালের গাইনী বিভাগের চিকিৎসক শায়লা শারমিন তিথি বলেন, প্রথমিক ভাবে ধারনা করা হচ্ছে শিশু মেয়েটি ধর্ষণের চেষ্টা করা হয়েছে। তবে পরীক্ষার রিপোর্ট আসার পরে ধর্ষণ হয়েছে কিনা জানাযাবে।
আরএমও ডাক্তার আরিফ আহম্মেদ বলেন, সাড়ে ৪ বছরের এক মেয়ে শিশু যৌন হয়রানির ঘটনায় হাসপাতালে ভর্তি রয়েছে। মেয়েটির শরীর থেকে আলামত সংগ্রহ করা হয়েছে। ধর্ষণ হয়েছে কি না তা রিপোর্ট আসার পরে জানা যাবে।
এ ব্যাপারে জানতে চাইলে চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ বলেন, এমন একটা অভিযোগ শুনেছি। বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। এই মুহূর্তে নির্দিষ্ট করে কিছু বলতে পারছি না। আমাদের একটু সময় দিতে হবে।



মন্তব্য চালু নেই