শিরোনাম:

যে কারণে আপনাদের কাছে ক্ষমা চাইলেন ক্রিকেটার ক্রিস গেইল

আমাদের ও আপনাদের কাছে ক্ষমা চেয়ে নিলেন ওয়েস্ট ইন্ডিয়ান ব্যাটিং দানব হিসেবে পরিচিত বেঙ্গালুরুর বিধ্বংসী ওপেনার ক্রিস গেইল। চলতি আইপিএলে দলের সামগ্রিকভাবে খারাপ ফলের জন্য এই ক্ষমা স্বীকার গেইলের। বলেন, ‘সমর্থকদের কাছে আমরা ক্ষমাপ্রার্থী।

এ মরশুমে আমরা একদমই ভালো খেলতে পারিনি। নিজের পারফরম্যান্স এবং সমগ্র দলের পারফরম্যান্সে আমি হতাশ। আশা করি আগামী মরশুমে দল ঘুরে দাঁড়াবে এবং ভালো ফল করবে।’দলের খারাপ সময়ও সমর্থকরা পাশে থাকার জন্য ধন্যবাদ জানান এই জামাইকান।

তিনি বলেন, ‘দলের এই খারাপ সময়ও সমর্থকরা মাঠে এসে আমাদের সমর্থন করেছেন, মনোবল বাড়িয়েছেন। এ জন্য তাঁদের অসংখ্য ধন্যবাদ’। দশম আইপিএলে ১৩টি ম্যাচ খেলে ২টি মাত্র ম্যাচ জিতেছে বিরাট বাহিনী।

শুধু বেঙ্গালুরুর জন্যই নয় এ মরশুমটা মোটেও ভালো যায়নি ক্রিসেরও। গুজরাত ম্যাচ ছাড়া চলতি আইপিএলে সে ভাবে ক্যারিবিয়ান ক্যালিপসো শোনা যায়নি এই জামাইকানের ব্যাট থেকে। ৮টি ম্যাচ খেলে গেইলের সংগ্রহ ১৫২ রান।

সর্বোচ্চ গুজরাতের বিপক্ষে খেলা ৭৭ রানের লড়াকু ইনিংস। কিছু দিন আগেই দলের এই খারাপ পারফরম্যান্সের জন্য সমর্থকদের কাছে ক্ষমা চেয়ে নেন অধিনায়ক বিরাট কোহালি।