শিরোনাম:

রণবীরের সঙ্গে অন্তরঙ্গ কে এই রহস্যময় নারী?

পাঁচ বছরের সম্পর্ক গতবছর বিচ্ছেদে পরিনত হয় রণবীর কাপুর ও ক্যাটরিনা কাইফের। এখন যেন প্রতিশোধ নেয়ার পালা! সুযোগ পেলে দুজনেই দুজনকে ‘জেলাস’ ফিল করানোর চেষ্টা করেন। কিছুদিন আগে ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির সেট থেকে ক্যাটরিনা আর সালমান খানের একটা ছবি ভাইরাল হয়ে যায়।

তাই এবার রণবীরের পালা। সম্প্রতি এক মডেলের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল তাকে। তাদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ইতোমধ্যেই সাড়া ফেলে দিয়েছে ইন্টারনেটে। তবে সবার সবারই প্রশ্ন, কে এই রহস্যময় নারী? রণবীরের নতুন প্রেমিকা, নাকি নতুন কোনো চলচ্চিত্রের শুটিংয়ের দৃশ্য?

এই গুঞ্জনে অবশ্য ঘি ঢেলেছেন রণবীরের মা নীতু কাপুরের সাম্প্রতিক একটি কাজে। সম্প্রতি তিনি লন্ডনে যাওয়ায় বলিউডপাড়ায় গুঞ্জন ওঠে, হবু বউমা পছন্দ করতেই ছেলেকে নিয়ে সেখানে গেছেন। এ নিয়ে অবশ্য রণবীর মুখ খোলেননি। এর মধ্যেই অপরিচিত নারীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি— সব মিলিয়ে গুঞ্জনটা হালে বেশ পানি পেয়েছে।

তবে আপনাকে কিছু ভেবে নেওয়ার আগে জানিয়ে দেই, আসলে একটি বিজ্ঞাপনের জন্য ওই মডেলের সঙ্গে ঘনিষ্ঠ হতে দেখা গেছে রণবীরকে। তারই ছবি ফাঁস হয়ে যায় ইন্টারনেটে। এটাই প্রথম, কোনো বিজ্ঞাপনের জন্য ঘনিষ্ঠ দৃশ্য করতে রাজি হয়েছেন রণবীর।

ছবিগুলোতে একটা জিনিস জিনিস স্পষ্ট, আর তা হলো রণবীরের শরীরের পরিবর্তন। সঞ্জয় দত্তের জীবনীতে অভিনয় করছেন এই বলিউড স্টার। সে কারণেই তাকে একটু মোটা হতে হয়েছে, বাড়াতে হয়েছে মাসল। একই সঙ্গে রাখতে হয়েছে লম্বা চুলও।

এ ছাড়াও ১৪ জুলাই মুক্তি পেতে চলেছে রণবীরের পরবর্তী ছবি ‘জগ্গা জাসুস’। অনুরাগ বসু পরিচালিত এই ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে সাবেক প্রেমিকা ক্যাটরিনা কাইফকে।