মেইন ম্যেনু

রণবীরের সঙ্গে ব্রেক-আপ নিয়ে মুখ খুললেন ক্যাটরিনা

দীর্ঘ সাত বছর ছুটিয়ে প্রেম করেছেন ক্যাটরিনা কাইফ এবং রণবীর কপূর। এক সঙ্গে ফরেন ট্রিপ, রেস্তরাঁয় খাওয়া সব কিছুই চলছিল বেশ ভালই। কিন্তু অনুরাগ বসু পরিচালিত ‘জগ্গা জাসুস’-এর সেটে হঠাৎই ব্রেক আপ হয়ে যায় ওই তারকা জুটির। কিন্তু কেন হয়েছিল ব্রেক আপ? কেমন কাটছে ব্রেক আপ পরবর্তী সময়? সব কিছু নিয়েই অকপট ক্যাট।

সম্প্রতি এক আলোচনা সভায় রণবীরের সম্পর্কে অভিনেত্রীকে জিজ্ঞাসা করা হলে ক্যাটরিনা বলেন,“হ্যাঁ, সম্পর্ক ছিল আমাদের। প্রতিটা সম্পর্ক থেকেই কিছু না কিছু শেখার রয়েছে। একটা সম্পর্কের মাধ্যমেই আপনি আপনার ভয়, ক্ষমতা সম্পর্কে ধারণা করতে পারেন।”

তিনি আরও যোগ করেন, “সব সম্পর্ক যে কাজ করবেই এমনটা তো নয়। এই সম্পর্কও করেনি। কিন্তু তা থেকে অনেক কিছু শিখেছি। আমার মনে হয়, পরস্পরকে দোষারোপ করার থেকে সম্পর্ক থেকে শিক্ষা নেওয়া উচিত। ”

পাশাপাশি ক্যাটরিনা জানান, বিয়েতে পূর্ণ আস্থা রয়েছে তার। পরিবারই যে তার কাছে প্রাধান্য পায় সে কথাও জানিয়েছেন ক্যাট।

সিনেমার শুটিং-এর মাঝে হয়েছিল ব্রেক আপ। কিন্তু তা সত্ত্বেও সিনেমায় এর কোনও প্রভাব ফেলতে দেননি দুই তারকাই। চালিয়ে গেছেন শুটিং, চূড়ান্ত পেশাদারিত্বে।

ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপের পরই অবশ্য আলিয়া ভট্টের সঙ্গে সম্পর্কে যান রণবীর। বর্তমানে চুটিয়ে প্রেমপর্ব চলছে তাদের। বলি মহলে ফিসফাস খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তারা।

অন্যদিকে ক্যাটরিনা কিন্তু সাফ জানিয়ে দিয়েছেন, বর্তমানে তিনি পুরোপুরি সিঙ্গেল। আপাতত নিজের সিনেমার দিকেই মন দিয়েছেন তিনি।



মন্তব্য চালু নেই