রাঙামাটিতে ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাঙামাটিতে সোনালী ব্যাংক প্রিন্সিপাল শাখার ভবন থেকে মো. রফিকুল ইসলাম (৫০) নামে এক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২০ অক্টোবর) দিবাগত রাতে রাঙামাটির কোতোয়ালি থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

জানা গেছে, রফিকুল ইসলাম সোনালী ব্যাংক পিএলসি রাঙামাটি জেলা শহরের নিউ কোর্ট বিল্ডিং শাখার সিনিয়র প্রিন্সিপাল অফিসার। তার বাড়ি রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙালহালিয়া ইউনিয়নে। চাকরির সুবাধে তিনি ব্যাংক ভবনের চতুর্থ তলার একটি রুমে থাকতেন। তিনি বিগত প্রায় দেড় বছর ধরে এই শাখায় কর্মরত আছেন।

প্রাথমিকভাবে ব্যাংক কর্মকর্তারা জানান, পারিবারিক কারণে রফিকুল ইসলাম মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। ২০৩৩ সাল পর্যন্ত তার কর্মজীবন ছিল। রবিবার দুপুরে খেতে ব্যাংক থেকে চতুর্থ তলায় যাওয়ার পর আর নিচে নামেননি। দুপুর ২টা থেকে ৪টার মধ্যে সে আত্মহত্যা করেছে বলে তাদের ধারণা।

সোনালী ব্যাংক পিএলসি রাঙ্গামাটি নতুন কোর্ট বিল্ডিং শাখার প্রিন্সিপাল অফিসার মো. শাহাদুল্লাহ বলেন, বিকেলে আমরা খবর পেয়েছি তার লাশ ঝুলছে। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশ উদ্ধার করে। তার পরিবারকেও জানানো হয়েছে।

কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাহেদ উদ্দিন বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে ঘটনার প্রকৃত কারণ জানা যাবে। সোমবার ময়নাতদন্ত সম্পন্ন শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।