শিরোনাম:

রাজশাহীতে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

রাজশাহীতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক দম্পতিসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার দুপুর আড়াইটার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার মুরারিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অন্যজন অটোরিকশার চালক।

নিহতরা হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘাসিয়ালপাড়া গ্রামের বাসিন্দা আবদুস সাত্তার (৫৫), তাঁর স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং অটোরিকশার চালক আনসার আলী (৪৫)। আনসার আলীর বাড়ি গোমস্তাপুর উপজেলার বাগডাস গ্রামে। বাবার নাম ইসাহাক বিহারী।

রাজশাহীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব হোসেন জানান, আবদুস সাত্তার তাঁর অসুস্থ স্ত্রীকে নিয়ে গোমস্তাপুর থেকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে যাচ্ছিলেন। পথে রাজশাহীর গোদাগাড়ী থেকে ওই অটোরিকশায় রায়হান শুভ (২৬) নামে আরেক যুবক ওঠেন। অটোরিকশাটি পবা উপজেলার মুরারিপুর এলাকায় আসার পর চাঁপাইনাবগঞ্জগামী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ফেরদৌসি বেগম ও অটোচালক আনসার আলী মারা যায়। স্থানীয়রা আহত আব্দুস সাত্তার ও শুভকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আব্দুস সাত্তার মারা যান। আহত অন্যজনের শারীরিক অবস্থাও ভাল নয়।

ওসি আরও জানান, দুর্ঘটনার পর ট্রাকের চালক ও তার সহকারী পালিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হয়েছে। দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটিও উদ্ধার করা হয়েছে। রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে নিহতদের স্বজনের কাছে হস্তান্তর করা হবে। আর এ নিয়ে থানায় মামলা হবে বলেও জানান ওসি।



মন্তব্য চালু নেই