লালমনিরহাটের হাতীবান্ধায় মুরগি নিয়ে মারামারি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার পশ্চিম ফকিরপাড়া গ্রামে মুরগি নিয়ে মারামারির ঘটনা ঘটেছে। এতে ৪ জন্য আহত হয়েছে বলে জানা গেছে। গত শুক্রবার জুম্মাঘর নামাজের পর এ ঘটনা ঘটেছে।

এ ঘটনায় স্থানীয় থানায় একটি অভিযোগ হলেও অভিযোগটি এখনো নথিভূক্ত করেনি পুলিশ।জানা গেছে, হাতীবান্ধা উপজেলার ফকিরপাড়া গ্রামের ইসলাম উদ্দিনের পুত্র মিজানুর রহমানের সঙ্গে প্রতিবেশী সিরাজুলের পুত্র সামিউল ইসলামের মুরগি নিয়ে সংঘর্ষ বাঁধে।এতে মিজানুর রহমানের বাবা ইসলাম উদ্দিন ও তার বোন মনি আক্তার আহত হয়ে স্থানীয় হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নেন।তাদের অবস্থা এখনো আশংকাজনক।

মিজানুর রহমান বলেন, আমার প্রতিবেশী সামিউল ইসলামরা আমাদের অগোচরে মুরগী ধরে নিয়ে খেয়ে ফেলে। গত শুক্রবার একইভাবে মুরগিকে আঘাত করে ধরার চেস্টা চালাতে গিয়ে আমার পরিবারের লোকজন জিজ্ঞেস করতে গিয়ে মারামারির ঘটনা ঘটে। আমি বিষয়টি আইনী ব্যবস্থা নিতে পুলিশকে অনুরোধ করছি। সামিউল ইসলাম মুরগী নিয়ে মারামারির ঘটনার কথা স্বীকার করলেও মিজানুরের লোকজন প্রথম হামলা চালায় বলে অভিমত দেয়। এ ঘটনায় সামিউল ইসলাম ও তার পিতা সিরাজুল ইসলাম আহত হন বলেও দাবী তাদের ।

হাতীবান্ধা থানার ওসি তদন্ত নির্মল চন্দ্র মোহন্ত বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।