শিরোনাম:

শাকিব খানকে এক নজর দেখতে না পেরে নারীর আত্মহত্যার চেষ্টা

সরকারি অনুদানের নির্মিত ‘গলুই’ সিনেমার শুটিংয়ে অংশ নিতে গত ২৮ সেপ্টেম্বর থেকে জামালপুরের মাদারগঞ্জ ও বগুড়া জেলার সারিয়াকান্দি সীমানার জামথল ঘাটে অবস্থান করছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। তাকে এক নজর দেখার জন্য প্রতিদিন সেখানে ভিড় জমাচ্ছেন হাজার হাজার দর্শক ও ভক্ত অনুরাগী।

শাকিব খানের শুটিং দেখতে নিয়ে না যাওয়ায় স্বামীর ওপর অভিমানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন সুমাইয়া নামের এক গৃহবধূ। জামালপুরের মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামে সোমবার (১১ অক্টোবর) বিকেলে চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গত সোমবার বিকালে গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিবের শুটিং দেখতে যাওয়ার বায়না ধরেন। কিন্তু স্বামী অসুস্থ থাকায় সেদিন নিয়ে যেতে না পারায় উভয়ের মধ্যে ঝগড়ার সৃষ্টি হয়। কিছুক্ষণ পর গৃহবধূ সুমাইয়া ঘরের দরজা বন্ধ করে গলায় ওড়ঁনা পেঁচিয়ে আত্মহত্যার চেষ্টা চালান। বিষয়টি টের পেয়ে তার স্বামী দরজা ভেঙে তাকে ঝুলানো অবস্থায় মাটিতে নামান।

ওই গৃহবধূর স্বামী জানান, ‘জামথল ঘাটে শাকিব খানের শুটিং দেখার জন্য আমার স্ত্রী বায়না ধরে। আমি জন্ডিস রোগে আক্রান্ত থাকায় দু-একদিন পর নিয়ে যেতে চাই। কিন্তু সে তা না মানায় আমাদের মাঝে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে ঘরের দরজা বন্ধ করে আত্মহত্যার চেষ্টা চালায় সে।’

এ বিষয়ে মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাহবুবুল হক জানান, বিষয়টি আমি ফেসবুকে দেখেছি। থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

সিনেমাটির প্রযোজক খোরশেদ আলম খসরুর সঙ্গে যোগাযোগ করলে তিনি বলেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ঘটনাটি আমি দেখেছি। এরপর আমাদের খুবই খারাপ লেগেছে বিষয়টি। আমরা পুরো ‘গলুই’ টিমের পক্ষ থেকে দুঃখও প্রকাশ করেছি পরিবারটির প্রতি। যিনি আত্মহ্যাতার চেষ্টা করেছিলেন সেই গৃহবধূ এবং তাঁর পরিবারের সদস্যদের আমাদের শুটিংয়ে আহ্বান জানাচ্ছি। তারা যদি আসতে চান তাহলে শাকিব খান-পূজা’সহ গলুই সিনেমা টিমের পক্ষ থেকে আমরা তাদের একটা উন্মুক্ত সংবর্ধনা অনুষ্ঠানের পাশাপাশি নৈশভোজের আয়োজনও করতে চাই। সবকিছু আমরা নিজেরাই ব্যব্স্থা করবো। ইতিমধ্যে বিষয়টি নিয়ে স্হানীয় ভাবে আমরা যোগাযোগ করারও চেষ্টা করছি।