শিরোনাম:

যশোরের শার্শায় এসএসসি পরীক্ষার ফলাফলে আবারও শীর্ষে বাগআঁচড়া ইউনাইটেড মাঃবিঃ

এসএসসি পরীক্ষার ফলাফলে এবারো শীর্ষ স্থান ধরে রেখেছে শার্শার বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়।

শিক্ষা প্রতিষ্ঠানটি এ বছর শার্শা উপজেলার মধ্যে সর্বোচ্চ সংখ্যক জিপিএসহ সর্বোচ্চ সফলতা অর্জন করেছে।

এ বছর প্রতিষ্ঠানটির ১৬০ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশ নিয়ে ১৫৬ জন উত্তীর্ণ হয়েছে। তাদের মধ্যে জিপিএ ৫ পেয়েছে ৫০ জন। জিপিএ ৫ প্রাপ্তদের মধ্যে ৩২ জন ছেলে ও ১৮ জন মেয়ে রয়েছে।

সোমবার (২৮শে নভেম্বর) বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক খান হাসান আরিফের সাথে কথা হলে তিনি এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, এ বছর এসএসসি পরীক্ষায় মোট ১৬০ জন ছাত্রছাত্রী অংশ নেয়। তাদের মধ্যে বিজ্ঞান শাখার ৪৪ জন, মানবিক শাখার ৫৮ জন ও বাণিজ্য শাখার ১৮ জন।

এদিকে পরীক্ষার্থীরা সর্বোচ্চ উত্তীর্ণ হওয়ায় ও ৫০ জন পরীক্ষার্থী জিপিএ ৫ অর্জন করায় প্রধান শিক্ষক খান হাসান আরিফ শিক্ষার্থী অভিভাবক ও বিদ্যালয়ের শিক্ষকদের কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সকলের সার্বিক প্রচেষ্টার ফলে আমরা এবারো সফলতা ধরে রাখতে পেরেছি।
দক্ষ শিক্ষক ও সুযোগ্য শিক্ষকমন্ডলী দ্বারা পরিচালিত হচ্ছে প্রতিষ্ঠানটি।ফলে গতবারও প্রথম স্থান অধিকার করেছিল। শার্শা উপজেলায় এবারও প্রথম স্থান অধিকার করেছে।

তিনি আরো বলেন,শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনে আমাদের শিক্ষক ও শিক্ষিকাদের অবদান রয়েছে। এ ফলাফল অর্জনে অভিবাবকগনও কৃতিত্ত্বের অধিকারী।

সর্বোপরি এই ফলাফলের জন্য আমরা মহান আল্লাহর শোকরিয়া আদায় করি। ভবিষ্যতে আরো ভালো ফলাফল অর্জন করার জন্য প্রচেষ্টা অব্যাহত থাকবে। সে ক্ষেত্রে সকলের পূর্ন সহযোগিতা ও দোয়া কামনা করছি।