শেখ হাসিনা মানুষের চোখ ফাঁকি দেয়ার জন্য ওলামালীগ তৈরি করেছিলেন: রফিকুল ইসলাম

বিএনপি ধর্ম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জামাল বলেন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান আলেমদেরকে ভালোবাসতেন এবং সন্মান করতেন, এই জন্যই তিনি বিএনপিতে ওলামাদল প্রতিষ্ঠা করে সংগঠনে তিন নম্বর অংগসংঠন হিসেবে জায়গা করে দেন এবং ইসলামি ফাউন্ডেশনের মাধ্যমে সারা বাংলাদেশে ধর্ম প্রচারের প্রসার ঘটান। আর ইসলাম বিদ্বেষী শেখ হাসিনা আমাদের দেশের মানুষের চোখ ফাঁকি দেয়ার জন্য ওলামা লীগ তৈরি করেছিলেন, কিন্তু ওলামা লীগকে তারা কোন সাংগঠনিক ভিক্তি দেয়নি,তারা শুধুমাত্র দেখিয়েছেন যে আমাদের ও ইসলামি সংগঠন আছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সন্ধ্যায় মিরপুর ১১ নম্বরস্হ ফুয়াদ কনভেনশন সেন্টারে এক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম জামাল এসব কথা বলেন।

তা’মিরুল উন্মাহ মডেল মাদরাসা’র পবিত্র কুরআনুল কারীমের সবক প্রদান ও কৃতি শিক্ষার্থীদের নিয়ে সংবর্ধনা অনুষ্ঠান -২০২৪ ইং আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে আগত অভিভাবকদের উদ্দেশ্য করে তিনি বলেন,আপনারা যারা সৌভাগ্যবান অভিভাবক এখানে আসছেন, কুরআনের আলোয় আপনাদের সন্তানদেরকে শিক্ষিত করার জন্য মাদরাসায় দিয়েছেন,আমি বলব- আমাদের ইসলাম শিখিয়েছে দাওয়াত দেওয়া।দাওয়াত দেয়া ইসলামের কাজ, আপনারা সকল বাবা-মা,অভিভাবকদের বলবেন তাদের সন্তানদেরকে যেন পবিত্র কুরআন শিক্ষায় শিক্ষিত করে।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, একমাত্র পবিত্র কুরআনই আমাদেরকে কাল কিয়ামতের কঠিন দিনে আমাদেরকে রক্ষা করতে পারবে। আমাদেরকে জান্নাতে পৌঁছে দিতে পারবে।

সভাপতির বক্তব্যে তা’মিরুল উন্মাহ মডেল মাদরাসা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও ইসলামিক ফাউণ্ডেশন (মিরপুর জোনের) এমসি মুফতি গাজী রিয়াজুল ইসলাম বলেন,শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান বাংলাদেশে ইবতেদায়ী শিক্ষা ব্যবস্হা চালু করে এদেশে ইসলামি শিক্ষা গ্রহণের সুযোগ তৈরি করে করেন। তিনি আরও বলেন, তা’মীরুল উম্মাহ মডেল মাদরাসা আগামী দিনে জাগতিক ও ধর্মীয় শিক্ষায় পথ প্রদর্শকের ভূমিকা রাখবে। ইনশাআল্লাহ।

আলোচনায় অন্যান্যদের মধ্যে অংশ নেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যক্ষ শাহ মোঃ নেসারুল হক,
জাতীয়তাবাদী ওলামা দলের আহবায়ক মাওলানা কাজী সেলিম রেজা, সদস্য সচিব এ্যাড মাওলানা মোহাম্মদ আবুল হোসেন,ওলামাদলের যুগ্ম আহবায়ক ক্বারী গোলাম মোস্তফা, মাওলানা দেলোয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকার দারুসসালামস্হ বাজারপাড়া জামে মসজিদের খতিব মুফতি মাহমুল হাসান দা.বা.,মিরপুর-১ নম্বরস্হ মুক্তিযোদ্ধা জামে মসজিদের খতিব মুফতি নুরুন্নবী দা.বা.,ঢাকা মহানগর উত্তর জাসাস এর যুগ্ম আহবায়ক এ্যাড আলী আসরাফ লিটন। সংবর্ধনা অনুষ্ঠানে হামদ নাত,কেরাতপাঠ করা হয়।