মেইন ম্যেনু

সন্ন্যাসী চরিত্রে নেইমার

আগেই রূপালি পর্দায় অভিষেক হয়েছে ফুটবল মাঠ কাঁপানো ব্রাজিলের তারকা নেইমারের। ২০১৭ সালে ভিন ডিজেলের ট্রিপল এক্স: রিএক্টিভেট সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি এ জগতে পা রাখেন।

এবার নেটফ্লিক্সের জনপ্রিয় স্প্যানিশ ক্রাইম ড্রামা ‘লা কাসা দে পাপেল’ বা ‘মানি হেইস্ট’-এ বেশ মজার একটি চরিত্রে দেখা গেছে নেইমারকে। গতকাল মঙ্গলবার নিজের টুইটার অ্যাকাউন্টে ‘পছন্দের সিরিজের অংশ হতে পারায় স্বপ্ন সত্যি হয়েছে’ ক্যাপশন লেখে ঐ সিরিজের একটি ভিডিও পোস্ট করেন তিনি।

মানি হেইস্টের তৃতীয় সিজনের ৬ এবং ৮ নম্বর পর্বে ‘জন’ চরিত্রে যথাক্রমে ৩ মিনিট ৪৩ সেকেন্ড ও ১ মিনিট ৫৯ সেকেন্ড অভিনয় করেছেন নেইমার। ‘জন’ হচ্ছেন একজন সন্ন্যাসী, যে একটি অপরাধী চক্রের নতুন সদস্য। চক্রটি ব্যাংক অব স্পেন লুট করে। তারই সূত্র ধরে এগোয় ড্রামার কাহিনী। নেইমারের দুটি ডায়লগ ইতিমধ্যেই প্রকাশ হয়েছে, ‘ফুটবল কিংবা পার্টি কোনোটাই আমি পছন্দ করি না’ এবং ‘বিশ্বকাপে আমি সব সময় দলের জন্য প্রার্থনা করেছি।’

একটি ডায়লগে নেইমার সিরিজের অন্যতম এক প্রধান চরিত্রকে বলছেন, আরেকটি ডায়লগে নেইমার বলছেন, মানি হেইস্টের তৃতীয় সিজন রিজিল হওয়ার পর প্রথম ৭ দিনেই ৩৪ মিলিয়নের বেশি দর্শক দেখেছে।



মন্তব্য চালু নেই