শিরোনাম:

সপ্তম বর্ষপূর্তি উদযাপন করলো আবায়া অ্যান্ড গাউন

প্রতিষ্ঠার সপ্তম বছর পূর্তিকে বিশেষভাবে উদযাপন করতে কেক কেটে দিনটিকে বরণ করলো ফ্যাশন হাউজ আবায়া অ্যান্ড গাউন। সপ্তম বর্ষপূর্তি উপলক্ষে প্রতষ্ঠানটি দিচ্ছে সপ্তাহব্যাপী পণ্য কেনাকাটায় উপহার।

১৩ জানুয়াররি বিকালে রাজধানীর পান্থপথে প্রতিষ্ঠানটির নিজস্ব শোরুমে একটি আড়ম্বর পূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে দিনটিকে উদযাপন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফ্যশন হাউজটির প্রতিষ্ঠাতা এবং প্রধান নির্বাহী কর্মকর্তা মারুফা জাহান এবং ব্যবস্থাপনা পরিচালক মিশরাত জাহান। এছাড়া উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মীসহ প্রতিষ্ঠানটির নিয়মিত ক্রেতারা।

মিশরাত জাহান বলেন, সাত বছর ধরে ধীরে ধীরে প্রতিষ্ঠানটিকে এগিয়ে এনেছি। এই সফলতার সিংহভাগ কৃতিত্ব আমাদের ক্রেতাদের। তাই ক্রেতাদের সঙ্গে এই আনন্দকে ভাগ করে নেয়ার জন্য এই আয়োজন। এটাকে মিটআপ সেলিব্রেশনও বলা যেতে পারে।

তবে এসবের পাশাপাশি সামাজিক দায়বদ্ধতা নিয়েও কাজ করে আবায়া অ্যান্ড গাউন। এবারের শীতেও প্রতিষ্ঠানটি ৭ম বারের মতো চর এলাকার শিশুদের জ্যাকেট প্রদান করেছে। মজার ইশকুলের মাধ্যমে ৩০০ জন শিশুকে দেওয়া হয় জ্যাকেটগুলো।

প্রসঙ্গত, ফ্যাশন হাউজ আবায়া অ্যান্ড গাউনে রয়েছে নারীদের জন্য ওয়েডিং কালেকশান, লেহেঙ্গা থেকে শুরু করে ব্লেজারসহ বিভিন্ন ধরনের পণ্য।