শিরোনাম:

সম্প্রীতি বিনষ্টকারীরা কখনোই মানুষের ভালো চায় না : পীযুষ বন্দ্যোপাধ্যায়

সম্প্রীতি বিনষ্টকারীরা কখনোই মানুষের ভালো চায় না বলেছেন, সম্প্রীতি বাংলাদেশের সভাপতি বিশিষ্ট নাট্যকার পীযুষ বন্দ্যোপাধ্যায়।

তিনি বলেন, তারা এখনও আমাদের মাঝে লুকিয়ে থেকে দেশের সুনাম ক্ষুণ্ণের চেষ্টা চালিয়ে যাচ্ছে। এখন সময় এসেছে এদের বিরুদ্ধে শক্ত অবস্থান নিয়ে রুখে দাড়াতে দাঁড়াতে হবে।

শুক্রবার (২৫ নভেম্বর) রাতে বাগেরহাট শহরের এসিলাহা মিলনায়তনে সম্প্রীতি বাংলাদেশ, বাগেরহাট জেলা শাখার নবগঠিত কমিটির পরিচিতি সভা ও সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পীযুষ বন্দ্যোপাধ্যায় আরোও বলেন, আমরা দেশ ও জাতির সম্প্রীতি রক্ষায় কাজ করে যাচ্ছি। আমাদের এ কাজ চলমান থাকবে। ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার থাকতে হবে।

এসময় সম্প্রীতি বাংলাদেশ বাগেরহাট জেলা শাখার আহ্বায়ক অ্যাডভোকেট মিলন কুমার ব্যানার্জীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য দেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. আজিজুর রহমান, পুলিশ সুপার কেএম আরিফুল হক, সাবেক সচিব মোহাম্মদ নাসির উদ্দিন আহমেদ, সম্প্রীতি বাংলাদেশের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব অধ্যাপক ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফফর হোসেন, বাগেরহাট জেলা কমিটির সদস্য সচিব শেখ লিয়াকত হোসেন লিটন, ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান বাচ্চু প্রমুখ।

এছাড়াও সমাবেশে বিভিন্ন সরকারি, বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, ধর্মীয় নেতাসহ বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

এদিকে সমাবেশ শেষে জেলা কমিটির আয়োজনে মনোজ্ঞ বাউল সঙ্গীতানুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।