মেইন ম্যেনু

‘সরকার খালেদাকে মুক্তি দিতে পারে না, এটি রাজনৈতিক এখতিয়ারের বাইরের বিষয়’

মাগুরা প্রতিনিধি : চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী খালেদা জিয়ার এ ব্যাপারে ব্যাবস্থা নেয়া হবে। রাজনৈতিকভাবে তার মুক্তি সম্ভব নয়। কারণ তার বিরুদ্ধে মামলা হয়েছিলে দুর্নীতির। সে মামলাতে আদালতের রায় অনুযায়ী তিনি সাজা খাটছেন। সুতরাং সরকার তাকে মুক্তি দিতে পারে না। এটি রাজনৈতিক এখতিয়ারের বাইরের বিষয়। আমার মনে হয় খালেদা জিয়া যে পাপ করেছেন তাতে করে তার জেলখানাতেই পঁচে গলে মরতে না হয়। শনিবার বিকেলে মাগুরার শেখ কামাল ইনডোর স্টেডিয়ামে মাগুরা জেলা আওয়ামীলীগের বর্ধিত কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক আব্দুর রহমান এ কথা বলেন।

মাগুরা জেলা আওয়ামীলীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে কর্মীসভায় স্বাগত বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পঙ্কজ কুমার কুন্ডু। বক্তব্য রাখেন, মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা আওয়ামীলীগ সহসভাপতি মুন্সি রেজাউল হক, সাবেক সংরক্ষিত আসনের সংসদ সদস্য কামরুল লায়লা জলি, সদর উপজেলা চেয়ারম্যান আবু নাসির বাবলু, এ্যাডভোকেট কামাল হোসেন, বাকি ইমাম, বাবুল ফকির, এ্যাডভোকেট শফিকুল ইসলাম, শাখারুল ইসলাম শাকিল প্রমুখ।

তিনি আরো বলেন, চলতি সনের অক্টোবরে কেন্দ্রীয় আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী বছর বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উপলক্ষে সারা বছরব্যাপী নানা কর্মসুচির মধ্যদিয়ে মুজিববর্ষ পালিত হবে।

আব্দুর রহমান নেতাকর্মীদের সতর্ক করে দিয়ে বলেন, বিগত উপজেলা নির্বাচনে গুরুত্বপূর্ণ পদে থেকে যারা নৌকার প্রার্থীর বিরোধীতা করেছেন তাদের কাছে এ ব্যাপারে ব্যাখ্যা চাওয়া হবে। পাশাপাশি উপজেলা কমিটির যেসব সভাপতি সম্পাদক দলীয় প্রার্থীর বিরোধীতা করেছেন তাদেরকে বাদ দিয়ে উপজেলা কাউন্সিল অনুষ্ঠিত হবে। আগামী সেপ্টেম্বরে মাগুরা জেলা আওয়ামীলীগের সম্মেলন অনুষ্ঠিত হবে বলে তিনি ঘোষণা দেন। সভায় মাগুরার ৩৬ টি ইউনিয়নের ২ সহাস্্রাধিক নেতাকর্মী অংশ নেন।



মন্তব্য চালু নেই