সাকিবের ‘ভাগ্যবান দশ’ ভক্তের একজন হতে পারেন আপনিও

ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েও সেটি আইসিসির অ্যান্টি করাপশন ইউনিটকে না জানানোর অপরাধে এক বছরের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ ছিলেন বাংলাদেশ ক্রিকেট দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শাস্তি হয়েছিল দুই বছর, আকসুর তদন্তে ইতিবাচক সহযোগিতায় স্থগিত করা হয় এক বছরের শাস্তি।

আইসিসির দেয়া এই এক বছরের শাস্তি কাটিয়ে বৃহস্পতিবার (২৯ অক্টোবর) নিষেধাজ্ঞামুক্ত হয়েছেন সাকিব। অর্থাৎ এখন আর মাঠের ক্রিকেটে ফিরতে কোনো বাধা নেই সাকিবের সামনে। আর এদিনই নিজের ভক্ত-সমর্থক ও শুভাকাঙ্ক্ষীদের জন্য দারুণ এক সুযোগ নিয়ে এসেছেন সাকিব।

নিষেধাজ্ঞার কারণে গত এক বছর ক্রিকেটীয় কার্যক্রমের সঙ্গে একপ্রকার বিচ্ছেদেই থাকতে হয়েছে সাকিবকে। ফলে তার সবশেষ খবরাখবর খুব কমই পেয়েছেন ভক্ত-সমর্থকরা। তাদের জন্য সুখবরই দিয়েছেন সাকিব। শিগগিরই নিজের ইউটউব চ্যানেলে লাইভে আসবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

শুধু তাই নয়, এ লাইভে তিনি উত্তর দেবেন ১০টি প্রশ্নের। সেই প্রশ্নগুলো আবার বাছাই করা হবে তারই সেরা ভক্তদের করা প্রশ্নের মধ্য থেকে। এ বিষয়ে জানিয়ে নিজের ফেসবুক পেজে বিস্তারিত ঘোষণা দিয়েছেন সাকিব। সেই পোস্টের মন্তব্যের ঘর থেকে বাছাইকৃত ১০টি প্রশ্নের উত্তর দেবেন সাকিব।

সাকিব ফেসবুক পোস্টে লিখেছেন, ‘আসসালামু আলাইকুম। আমার প্রতি সকল ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ভালোবাসা দেখে আমি অভিভূত। তাই, আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে একটি ইউটিউব লাইভ সেশন আয়োজনের সিদ্ধান্ত নিয়েছি। যেখানে আপনাদের প্রশ্নের উত্তর দেবো আমি নিজে।’

‘যদি প্রশ্ন করতে চান আমাকে, দেরি না করে কমেন্টবক্সে লিখে ফেলুন আপনার প্রশ্নটি। কমেন্ট থেকে বাছাই করে ১০ জন কমেন্টকারীর প্রশ্নের উত্তর দেবো আমি।’

‘এই মুহূর্তে আমি ভাবছি শুধুই ক্রিকেটের মাঠে ফিরে আপনাদের প্রত্যাশা কীভাবে পূরণ করবো সেটা নিয়ে।’

চাইলে আপনিও হতে সেই ভাগ্যবান দশজনের একজন, যার প্রশ্নের উত্তর দেবেন সাকিব। এ জন্য শুধু করতে হবে একটি কাজ; তা হলো সাকিবের পোস্টে গুরুত্বপূর্ণ ও যুক্তিযুক্ত প্রশ্ন করা। যেটি উত্তর দেয়ার মতো মনে হলেই কেবল বাছাই করবেন সাকিব।



মন্তব্য চালু নেই