সাতক্ষীরার কলারোয়ার মুরারীকাটিতে বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠান

সাতক্ষীরা জেলার কলারোয়া পৌর আওয়ামীলীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে এক দোয়া অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২আগস্ট) সকালে উপজেলা পৌর সদরের মুরারীকাটি বায়তুন নাজাত হাফিজিয়া মাদরাসা, এতিমখানা ও লিল্লাহ বোর্ডিং এ ওই আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য পদ প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য দেন-কলারোয়া পৌরসভার মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক চেয়ারম্যান শামসুদ্দিন আল মাসুদ বাবু, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, উপজেলা আ.লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক সাবেক চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, কলারোয়া পৌরসভার প্যানেল মেয়র জাহাঙ্গীর হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আশিকুর
রহমান মুন্না, সাধারণ সম্পাদক রেজনুজ্জামান লিঠু, মুরারীকাটি ৭নং ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক নির্মল মন্ডল।

অনুষ্ঠানে ৭নং ওয়ার্ড আ.লীগের সভাপতি আমিনুল ইসলামের সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম, ইউপি সদস্য কামরুজ্জামান কামু, আওয়ামীলীগনেতা মিজানুর রহমান, আমজাদ হোসেন, নেছার আলী, বাসার গাজী, রাজ্জাক গাজী, আলতাফ
হোসেন, রবিউল ইসলাম, আরিজুল মোড়লসহ ওয়ার্ড আ.লীগের নেতা-কর্মীবৃন্দ।

দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন-হাফেজ কাজী নুরুল ইসলাম। পরে এতিম শিশশুদের মাঝে খাদ্য বিতরণ করা হয়।