শিরোনাম:

সাতক্ষীরার কলারোয়ায় ফের ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাইকালে ২ যুবক আটক

সাতক্ষীরার কলারোয়ায় ডিবি পুলিশ পরিচয়ে দুই ছিনতাইকারীকে জনতা আটককরে থানা পুলিশে সোপর্দ করেছে।

ঘটনাটি ঘটেছে, উপজেলার হেলাতলা ইউনিয়নের দমদম বাজার সংলগ্ন ঝাঁপাঘাট গ্রামে।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার (৬ জানুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হ্যান্ডকাপসহ ডিবি পুলিশ পরিচয়ে ৩ জন যুবক দামোদারকাটি গ্রামের ব্যবসায়ী মিন্টুকে ঝাঁপাঘাট এলাকায় পথরোধ করে জিজ্ঞাসাবাদ করতে থাকে। এক পর্যায়ে মিন্টুর কাছে থাকা ব্যাগে ১ লাখ টাকা ছিনিয়ে নেয় তারা। এ সময় মিন্টু চিৎকার করতে থাকলে পার্শ্ববর্তী মাঠ ও এলাকা থেকে লোকজন ছুটে এসে ভুয়া ২ ডিবি পুলিশকে আটক করে। অপরজন পালিয়ে যেতে সক্ষম হয়।
স্থানীয়রা বিষয়টি থানা পুলিশকে জানালে আটককৃত যশোর জেলার শার্শা উপজেলার সাতাই গ্রামের নজরুল ইসলামের দুই ছেলে গোলাম রসুল (২৫) ও সোহাগ হোসেন (২৩)কে থানা হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে বলে জানা যায়।

জানা গেছে, আটককৃতদের কাছ থেকে একটি হ্যান্ডকাপসহ নগদ ১ লাখ ৭ হাজার ৫ শত’ ৩০ টাকা উদ্ধার করা হয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত থানা পুলিশের একটি দল আটককৃতদের তথ্য মতে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করছেন।

থানার সেকেন্ড অফিসার এসআই জসিম উদ্দিন জানান, মামলার প্রস্তুতি চলছে৷

প্রসঙ্গত, মঙ্গলবার (৪ জানুয়ারী) রাতে হেলাতলা মোড়ের এক মুদি ও মোবাইল ফোন ব্যবসায়ী বাবুল রহমানের চলন্ত পথে মোটরসাইকেলের গতিরোধ করে গলায় চাকু চালিয়ে সংঘবদ্ধ ডিবি পুলিশ পরিচয়ের একটি দল তার কাছে থাকা নগদ ২ লাখ টাকা ও ৬ টি মোবাইল ফোন ছিনতাই করে। এতে তার গলায় তিনটি সেলাই দিতে হয়। বিষয়টি নিয়ে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী থানায় মামলা দায়ের করেছেন। মামলার ২ দিন পরই একই ভাবে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা ও আটকের ঘটনা ঘটলো।