সাতক্ষীরার শ্যামনগরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনে জেলা বিএনপির আহবায়কের

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা বিএনপির আহবায়ক অ্যাড. সৈয়দ ইফতেখার আলী শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নে পূজা মন্ডপ পরিদর্শন ও উদযাপন কমিটির সাথে মত বিনিময় করেছেন।
বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে হিন্দু সম্প্রদায়ের বৃহৎ দুর্গোৎসবে শনিবার রাতে শ্যামনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন এবং আয়োজক কমিটির সাথে মতবিনিময় করেন।

তিনি বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এই দেশে আবহমানকাল থেকেই হিন্দু মুসলমান একই সাথে তাদের নিজস্ব ধর্মীয় অনুষ্ঠান যথাযথভাবে পালন করে আসছে, গৌরবের এই অনন্য ইতিহাস কে কলঙ্কিত করার জন্য একশ্রেণীর দুষ্টু চক্র তাদের নীতিহীন কর্মকান্ড
অব্যাহত রেখেই বিভাজনের চেষ্টা করে থাকে। তিনি আরো বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ, এই দেশে মানুষের ধর্মীয় অধিকার কোনক্রমে শৃঙ্খলিত হতে পারে না। বিএনপি এই সার্বজনীন নীতিকে সমুন্নত রেখে ধর্ম বর্ণ নির্বিশেষে সকল মানুষের জন্য কাজ করার পাশাপাশি একটি কল্যাণকর রাষ্ট্র গঠনে অঙ্গীকারবদ্ধ। তিনি বিভিন্ন মণ্ডপের পূজারী ও ভক্তদের প্রতি শারদীয় শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিক, জেলা কৃষক দলের আহ্বায়ক সালাউদ্দিন লিটন, শ্যামনগর উপজেলা বিএনপি’র ভারপ্রাপ্ত সম্পাদক সোলাইমান কবীর, উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক সাবেক ইউপি চেয়ারম্যান শেখ লিয়াকত আলী বাবু, শ্যামনগর উপজেলা যুবদলের আহ্বায়ক শফিকুল ইসলাম দুলু, শ্যামনগর উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো: নুরুজ্জামান, উপজেলা শ্রমিক দলের সভাপতি মোহাম্মদ রফিক সহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।