সাতক্ষীরায় ফোর মার্ডার: নিহতের ভাই রায়হানুলের বিরুদ্ধে চার্জশিট দাখিল

সাতক্ষীরার কলারোয়ায় মাছ ব্যবসায়ী শাহিনুল ইসলামসহ পরিবারের চার সদস্যকে কুপিয়ে হত্যা মামলায় তার ছোট ভাই রায়হানুল ইসলামকে একমাত্র আসামি করে আদালতে চার্জশিট দাখিল করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে সাতক্ষীরার আমলি আদালত-১ এ মামলার তদন্তকারী কর্মকর্তা শফিকুল ইসলাম এ চার্জশিট দাখিল করেন।

সাতক্ষীরা সিআইডির পরিদর্শক শফিকুল ইসলাম জানান, ‘২৮ জন সাক্ষীর সাক্ষ্য ও আদালতে ১৬৪ ধারায় রায়হানুল ইসলামের দেয়া জবানবন্দি পর্যালোচনা করে তাকে একমাত্র আসামি করে চার্জশিট দাখিল করা হয়েছে।’

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর ভোররাতে কলারোয়া উপজেলার খলশি গ্রামে মাছ ব্যবসায়ী শাহিনুল ইসলাম, স্ত্রী সাবিনা খাতুন, দুই শিশু সন্তান পুত্র মাহি ও কন্যা তাসনিমকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করা হয়। ৬মাসের শিশু কন্যা মারিয়া জীবনে বেঁচে যায়। ওই দিন রাতেই শাহিনুলের শাশুড়ি ময়না খাতুন বাদী হয়ে কলারোয়া থানায় অজ্ঞাতদের আসামি করে হত্যা মামলা করেন। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হয় সাতক্ষীরা সিআইডিকে। হত্যার দিন জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয় নিহতের ছোট ভাই রায়হানুল ইসলামকে। পরদিন রায়হানুলকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পরে রায়হানুলকে রিমান্ডে নেয় সিআইডি। এরপর হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন রায়হানুল। জবানবন্দিতে রায়হানুল স্বীকার করেন চাপাতি দিয়ে নিজেই ভাই শাহিনুল ইসলামসহ পরিবারের চার সদস্যকে হত্যা করেছেন।



মন্তব্য চালু নেই