সাতক্ষীরায় বাড়িতে চেতনানাশক স্প্রে করে দুর্ধর্ষ চুরি

সাতক্ষীরায় বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের সবাইকে অচেতন করে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। রোববার (২১ ফেব্রুয়ারি) রাতের কোনো এক সময় সদর উপজেলার সুলতানপুর সাহাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তবে ভুক্তভোগী পরিবারের প্রতিবেশীদের ধারণা- ভোরে এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা জানান, সুলতানপুর মনিরুজ্জামান কুরবানের বাড়িতে ছাদের উপর থেকে ঘরে চেতনানাশক স্প্রে করে চোরের দল। পরিবারের সকলে অচেতন হয়ে পড়লে তারা বাড়িতে ঢোকে। আলমারি ভেঙে নগদ টাকা, সোনার গহনা, কাপড়, মোবাইল ফোনসহ মালামাল চুরি করে নিয়ে যায়। তবে দুপুর পর্যন্ত বিষয়টি কেউই বুঝতে পারেনি। সাড়াশব্দ না পেয়ে দুপুরের দিকে প্রতিবেশীরা তাদের বাড়িতে গিয়ে ঘরে সবাইকে অচেতন থাকতে দেখে। পরে তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠানো হয়।

ওয়ার্ড কাউন্সিলর কাজী ফিরোজ হাসান জানান, পরিবারের সকলের চিকিৎসা চলছে। তারা এখনও স্বাভাবিক হতে পারেনি। এজন্য স্পষ্ট করে ঘটনা বলা সম্ভব নয়।

এলাকাবাসী জানায়, এর আগে গত ১৮ ফেব্রুয়ারি দিবাগত রাতে সুলতানপুর মিশন সরকারি প্রাইমারি স্কুলের পিছনে অবসরপ্রাপ্ত প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামসুর রহমানের বাড়িতে চুরি হয়। এর কয়েকদিন আগে একই এলাকার ডা. আব্দুর রাজ্জাকের বাড়িতে চুরির ঘটনা ঘটে।

সদর থানার পুরাতন সাতক্ষীরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জাহাঙ্গীর আলম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সংঘবদ্ধ চোরচক্র এ ঘটনা ঘটিয়েছে। তাদেরকে চিহ্নিত করে গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।



মন্তব্য চালু নেই