শিরোনাম:

সাতক্ষীরায় স্বেচ্ছাসেবকলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

গৌরবোজ্জল, সংগ্রাম ও সাফল্যের ২৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে নানা কর্মসূচি পালন করেছে সাতক্ষীরা জেলা স্বেচ্ছাসেবক লীগ।

বুধবার (২৭ জুলাই) বিকালে প্রথমে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে এ-উপলক্ষ্যে জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে শেষ হয়।

পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে জেলা সেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম খান বাবুর সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক শেখ এহসান হাবিব অয়ন এর সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা কাজী আকতার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এড. আজহারুল ইসলাম, সদস্য ও অতি: পিপি এড. সৈয়দ জিয়াউর রহমান বাচ্চু, কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটির সদস্য, দৈনিক ভোরের পাতার প্রধান সম্পাদক, সাবেক ছাত্রনেতা কাজী হেদায়েত হোসেন (রাজ)।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্র লীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক সুমন হোসেন, জেলা তরুণ লীগের সাবেক সভাপতি শেখ তৌহিদুজ্জামান চপল, পৌর যুবলীগের আহ্বায়ক মনোয়ার হোসেন অনু, সদর উপজেলা যুবলীর যুগ্ম আহ্বায়ক সোহাগ হোসেন, জেলা তাঁতী লীগের সভাপতি কাজী মারুফ হোসেন, সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, পৌর যুবলীগের যুগ্ম আহ্বায়ক তুহিনুর রহমান তুহিন ও রবিউল ইসলাম, ফিংড়ি ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের শেখ আজাদ হোসেন, আওয়ামী লীগ নেতা কাজী শাহিদ হাসান দোলন প্রমুখ।