সাতক্ষীরা কলারোয়ার জয়নগর ইউপির চাল চুরির ঘটনার ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন

সাতক্ষীরার কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের ভিজিডি ও ভিজিএফের চাল চুরির ঘটনার ৫ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৪ জুলাই ২০২৩) ইউপি চেয়ারম্যান ও সংশ্লিষ্টদের নিয়ে জয়নগর ইউনিয়ন পরিষদে তদন্ত কার্যক্রম শুরু হয়।

এদিন সকাল ১০টায় ইউনিয়ন পরিষদের চেযারম্যানের কার্যালয়ে উপজেলা কৃষি কর্মকর্তা আবুল হোসেনকে প্রধান করে তদন্ত প্রক্রিয়াটি সম্পন্ন করা হয়। ৫ সদস্যের অন্য ৪ জন হলেন, এপি মোতাহার হোসেন, পিআইও রাকিবুল হোসেন, এসআই আব্দুল বারী ও ট্যাগ অফিসার।

তদন্ত কমিটির প্রধান উপজেলা কৃষি কর্মকর্তা আবুল হোসেন সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, চাল চুরির বিষয়ে যে অভিযোগ সেই অভিযোগের ভিত্তিতে চেয়ারম্যান, ইউপি সদস্য/ সদস্যা ও গ্রামপুলিশের কাছ থেকে লিখিত বক্তব্য নিয়েছি, সেগুলো পূর্ণ তদন্তের মাধমে ৩ কার্যদিবসের মধ্যে ইউএনও’র কাছে তদন্ত প্রতিবেদন দাখিল করা হবে।

এসময় উপস্থিত ছিলেন- কলারোয়া প্রেসক্লাবের সভাপতি মোসলেম আহমেদ, কালের কন্ঠের সাতক্ষীরা জেলা প্রতিনিধি মোশারাফ হোসেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আজিজুর রহমান, আবু বক্কর সিদ্দিক সরসকাটি পুলিশ ফাঁড়ির ইনচার্জ, সহকারী অধ্যাপক ও সাংবাদিক আনিছুর রহমান, জুলফিকুর রহমান, সরদার জিল্লুর রহমান, জাহাঙ্গীর আলম লিটন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।