র‍্যাবের হটলাইন

সাহেদের প্রতারনার তথ্য জানতে র‌্যাবের হটলাইন চালু

রিজেন্ট হাসপাতাল ও রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ জানতে হটলাইন চালু করেছে র‌্যাব। হটলাইন নম্বরে কল করে কিংবা ইমেলের মাধ্যমে ভুক্তভোগীরা সাহেদের ব্যাপারে তথ্য ও অভিযোগ জানাতে পারবেন। এছাড়া এই বিষয়ে আইনি সহযোগিতার জন্যও ভুক্তভোগীরা যোগাযোগ করতে পারবেন।

শুক্রবার (১৭ জুলাই) র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং থেকে এক খুদেবার্তার মাধ্যমে হটলাইন চালুর বিষয়টি সংবাদ মাধ্যমে জানানো হয়। হটলাইন নম্বরটি হলো ০১৭৭৭৭২০২১১ এবং ই-মেইল এড্রেসটি হলো [email protected]

প্রসঙ্গত, গত ৬ জুলাই র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে রিজেন্ট হাসপাতালের উত্তরা ও মিরপুর কার্যালয়ে অভিযান চালানো হয়। এই সময় পরীক্ষা ছাড়াই করোনার সনদ দিয়ে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা ও অর্থ হাতিয়ে নেওয়ার প্রমাণ পাওয়া যায়। এরপর ৭ জুলাই স্বাস্থ্য অধিদফতরের নির্দেশে র‌্যাব রিজেন্ট হাসপাতাল ও তার মূল কার্যালয় সিলগালা করে দেয়। রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনের বিরুদ্ধে ওই দিনই উত্তরা পশ্চিম থানায় মামলা হয়। এরপর থেকে সাহেদ পলাতক ছিল। পরে ১৫ জুলাই ভোরে ভারতে পালানোর সময় সাতক্ষীরা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব।



মন্তব্য চালু নেই