সিরাজগঞ্জের উল্লাপাড়ায় চালককে হত্যা করে মিশুক ছিনতাই, গ্রেফতার ২

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আব্দুল হাই (৩৫) নামে এক চালককে হত্যা করে ব্যাটারি চালিত মিশুক ছিনতাই করা হয়েছে। ঘটনার পর রাতেই অভিযান চালিয়ে অভিযুক্ত দুইজনকে আটক ও ছিনতাই হওয়া মিশুক উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (১৩ অক্টোবর) রাত আনুমানিক ৯টার দিকে উপজেলার বাঙ্গালা ইউনিয়নের মধুপুর কবরস্থানের পাশে এ ঘটনা ঘটে।

নিহত আব্দুল হাই উপজেলার বাঙ্গালা ইউনিয়নের চেংটিয়া চান্দপাড়ার আফসার আলীর ছেলে।

গ্রেফতাররা হলেন- উপজেলার বড়হর ইউনিয়নের পূর্বদেলুয়া গ্রামের সোহরাব আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩৫) ও পূর্বদেলুয়া মধ্যপাড়ার মৃত ধীরেন্দ্র মিস্ত্রির ছেলে মংলা মিস্ত্রি (৪৮)।

নিহতের স্ত্রী সাজেদা খাতুন জানান, রবিবার বিকেলে তার স্বামী আব্দুল হাই কাজে বের হয়েছিলেন। রাত ১০টার দিকে তিনি জানতে পারেন মধুপুর কবরস্থানের পাশে একটি ডোবায় তার আব্দুল হাইয়ের মরদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহটি উদ্ধার করেন।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল হাসান জানান, আব্দুল হাই বাচ্চুকে গলায় গামছা পেঁচিয়ে ও দুই হাত রশি দিয়ে বেঁধে শ্বাসরোধে হত্যা করার পর মরদেহ ডোবার ভেতর ফেলে রাখা হয়েছিল। রাতেই ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। এরপর রাতেই অভিযান চালিয়ে উপজেলার পুর্বদেলুয়া এলাকা থেকে ছিনতাই হওয়া ব্যাটারি চালিত মিশুক উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত দুইজনকে আটক করা হয়েছে।

এ ঘটনায় নিহতের স্ত্রী সাজেদা খাতুন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের নামে রাতেই মামলা দায়ের করেছেন। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য আজ সকালে শহীদ এম. মনসুর আলী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান ওসি।