শিরোনাম:

সিরাজগঞ্জে দৈনিক যুগের কথা পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

সিরাজগঞ্জ থেকে প্রকাশিত জনপ্রিয় ‘দৈনিক যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।
উক্ত আয়োজনে মূখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা, ডিবিসি টেলিভিশন ও ডেইলী অবজারভার এর সম্পাদক সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী।

জেলা প্রশাসক ড. ফারুক আহাম্মদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না এমপি, অধ্যাপক ডা. আব্দুল আজিজ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট কেএম হোসেন আলী হাসান ও সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার, সাবেক সংসদ সদস্য সেলিনা বেগম স্বপ্না, সিনিয়র সাংবাদিক আব্দুস কুদ্দুস, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক সাজ্জাদ আলম খান তপু প্রমূখ।

এ সময় সাবেক তথ্য উপদেষ্টা সাংবাদিক ইকবাল সোবহান চৌধুরী বলেন, ‘৭৫ এর ১৫ আগষ্ট মুক্তিযুদ্ধের মহানায়ক, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করে এদেশকে অন্ধকারের দিকে ধাবিত করা হয়েছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা সকল প্রতিকুলতা কাটিয়ে আমাদের আলোর দিকে নিয়ে আসছেন।

পদ্মা ও যমুনা নদীর উপর সেতু নির্মাণ করে শেখ হাসিনা আমাদের ঠিকানা স্থায়ী করেছেন। প্রধানমন্ত্রীর দৃঢ়তা, কৌশলে ও প্রজ্ঞায় দেশ উন্নতির দিকে এগিয়ে যাচ্ছে।

শুক্রবার (১ জুলাই) সিরাজগঞ্জ শহীদ এম মনসুর আলী অডিটরিয়ামে স্থানীয় ‘দৈনিক যুগের কথা’ পত্রিকার ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মূখ্য আলোচকের বক্তব্যে তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের চেতনা ও উন্নয়ন যারা বাঁধাগ্রস্থ করবে তাদের বিরুদ্ধে সাংবাদিকের কলম সোচ্চার হতে হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে আগামীতে শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনার আহবান জানান।

উক্ত অনুষ্ঠান পরিচালনা করেন দৈনিক যুগের কথা পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক হেলাল উদ্দিন।
আলোচনা সভার আগে কেক কাঁটা ও গুণীজন সংবর্ধনা প্রদান করা হয়। এরপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন সিরাজগঞ্জের শিল্পীরা।