মেইন ম্যেনু

সিলেট ভ্রমণে গিয়ে সেনা সদস্যর স্ত্রী-ছেলে সড়কে নিহত

সিলেটের পর্যটন কেন্দ্র গোয়াইনঘাটে ভ্রমণে এসে ট্রাক ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সেনা পরিবারের দুই সদস্য নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত তিনজন।

মঙ্গলবার বিকালে বেড়াতে বিছানাকান্দি থেকে জাফলং যাওয়ার পথে সালুটিকর-গোয়াইনঘাট সড়কের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সেনাবাহিনীর সার্জেন্ট সুজা আহমেদের স্ত্রী ইলোরা পারভীন (৩৮) ও তার ছেলে সাজিদ আহমেদ (৬)।

আহতরা হলেন- সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমদের পরিবারের সঙ্গে আসা জনৈক আবদুর রশিদের ছেলে মাহিন ও সজিব। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গোয়াইনঘাট থানার ওসি মো. আবদুল জলিল জানান, গোয়াইনঘাটের সতিগ্রামের মোড়ে ট্রাক ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সেনাবাহিনীর সার্জেন্ট সোজা আহমেদের স্ত্রী ও ছেলে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন অটোরিকশার আরও দুই যাত্রী। আহতদের গোয়াইনঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি। মরদেহ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হচ্ছে।

এর আগে সকালে ঢাকার ভাটারা এলাকায় রাস্তা পারাপারের সময় আবরার আহমেদ চৌধুরী (২০) নামের ওই ছাত্রকে চাপা দেয় সুপ্রভাত পরিবহনের একটি বাস। ঘটনাস্থলেই নিহত হয় আবরার।

নিহত আববার বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র। আবরার আহমেদের বাবা ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আরিফ আহমেদ চৌধুরী।



মন্তব্য চালু নেই