মেইন ম্যেনু

সুবর্ণচরের সেই ধর্ষিতার স্বামীকে এসিড নিক্ষেপ

নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের শিকার নারীর স্বামীর নাছির উদ্দিনের ওপর এসিড নিক্ষেপ করা হয়েছে। রোববার (২৫ আগস্ট) দিবাগত রাত দুইটা নাগাদ এ ঘটনা ঘটে।

আহত নাছির উদ্দিনের মা জানান, রোববার দুপুরে জেলা শহর মাইজদীর নোয়াখালী প্রেসক্লাবের সামনে নির্যাতনের বিরুদ্ধে অন্যান্যদের সঙ্গে নাছিরও মানববন্ধনে অংশ নেয়। সেখান থেকে বিকেলে বাড়ি গেলে ধর্ষণের মামলার আসামি ও তার লোকজন নাছিরসহ পরিবারের সদস্যদের নানাভাবে হুমকি দেয়।

এক পর্যায়ে রাতে নাছির প্রকৃতির ডাকে সাড়া দিতে উঠলে তাকে সন্ত্রাসীরা এসিড মেরে ৬-৭ জন দৌড়ে পালিয়ে যায়। পরে নাছিরকে উদ্ধার করে রাতেই নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। নাছিরের বুক, হাত ও উরুসহ শরীরের ৯ শতাংশ ঝলসে গেছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

এ বিষয়ে চরজব্বার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ভুক্তভোগীদের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। তারপরও খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাসপাতালে ভিকটিমের সঙ্গে কথা বলেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, গত ২ মে নোয়াখালীর সুবর্ণচরে ধর্ষণের স্বীকার হন নাছিরের স্ত্রী। এ ঘটনায় অভিযুক্ত জয়নাল নামে একজনকে আসামি করে আদালতে মামলা করলে বাদীর পরিবারের বিরুদ্ধে টাকা আত্মসাতের মিথ্যা মামলা ও সাক্ষীদের এলাকা থেকে বিতাড়িত করার হুমকি দিচ্ছে বলে অভিযোগ রয়েছে।



মন্তব্য চালু নেই