সেই এসিল্যান্ডকে ধর্ষণের হুমকিদাতা ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

যশোরের মনিরামপুর উপজেলার সহকারী কমিশনারের (ভূমি) পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া সায়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর (ডিবি-উত্তর) বিভাগ।

ডিবি উত্তরের এডিসি শাজাহান সাজু রোববার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগে দায়ের করা মামলায় ওই ব্যাংক কর্মকর্তাকে আজ রাজধানী থেকে গ্রেপ্তার করা হয়েছে।’

শাজাহান সাজু বলেন, ‘গ্রেপ্তারকৃতের নাম জাফর আহমেদ। যেহেতু এই ঘটনায় যশোরে মামলা দায়ের হয়েছে তাই তাকে গ্রেপ্তারের পর যশোর পাঠানো হয়েছে।’

বয়স্ক নাগরিকদের কান ধরে ওঠবস করানোর পাশাপাশি ছবি তোলার পর সমালোচনার জের ধরে যশোরের মনিরামপুরের সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে শনিবার দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার যশোরের মনিরামপুর উপজেলার চিনেটোলা বাজারে বয়স্ক দুই ব্যক্তিকে কান ধরে ওঠবস করান এবং তাদের ছবি তোলেন সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসান। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে শুরু হয় সমালোচনার ঝড়।



মন্তব্য চালু নেই