মেইন ম্যেনু

সেই রানুকে ৫৫ লাখ রুপির বাড়ি দিয়েছেন সালমান!

রানাঘাটের প্ল্যাটফর্মে গান গেয়ে ঘুরে বেড়ানো রানু মণ্ডলকে ৫৫ লাখ রুপির এক বিলাসবহুল বাড়ি উপহার দিয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। শুধু তাই নয়, ‘দাবাং থ্রি’র একটি গানও নাকি রানুকে দিয়ে গাওয়াবেন বলেও সিদ্ধান্ত নিয়েছেন সালমান। ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমের দাবি, রানুর জাদুকরী সুরে মুগ্ধ হয়েই তাকে বাড়ি উপহার দিয়েছেন সালমান।

কিছুদিন আগে রানাঘাটের এক স্টেশনে বসে ‘এক পেয়ার কা নাগমা হ্যায়’সহ আরও কয়েকটি গান গেয়েছিলেন রানু মণ্ডল নামের ওই নারী। তার পরিবেশনা ভিডিও করে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন অতীন্দ্র চক্রবর্তী নামের এক ব্যক্তি। এরপর তা ভাইরাল হয়ে যায়।

দু’দিন আগেও যে রানু মণ্ডল ঘুরে বেড়াতেন রানাঘাটের এক প্ল্যাটফর্ম থেকে আরেক প্ল্যাটফর্মে। এর পর থেকেই বিভিন্ন অনুষ্ঠান আমন্ত্রণ পেতে শুরু করেন তিনি। ইতিমধ্যে রানুকে নিয়ে ‘তেরি মেরি কাহানি’ শিরোনামের একটি গান রেকর্ড করেছেন জনপ্রিয় সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া। শিগগিরই প্রকাশ হবে এর মিউজিক ভিডিও।

মুম্বাইয়ের বাবুল মণ্ডলের সঙ্গে বিয়ে হয়েছিল রানু মণ্ডলের। স্বামী মারা যাওয়ার পর রানাঘাটে ফিরে আসেন তিনি। রেলস্টেশনে ঘুরে ঘুরেই গান গাইতেন। তারপর তার গাওয়া গানের ভিডিও ভাইরাল হয়ে যায় ফেসবুকে। এরফলে রেলস্টেশনের প্ল্যাটফর্ম থেকে রানু সোজা পৌঁছে গেলেন মুম্বাইয়ের রেকর্ডিং স্টুডিওতে।



মন্তব্য চালু নেই