মেইন ম্যেনু

সৌম্যসহ বাদ চারজন, নতুন টি-টোয়েন্টি দলে তিন চমক

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের বাকি দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে এ স্কোয়াড ঘোষণা করা হয়।

দল থেকে বাদ পড়েছেন বাঁহাতি ওপেনার সৌম্য সরকার, পেসার আবু হায়দার রনি, পেসার ইয়াসিন আরাফাত এবং তরুণ স্পিনার মেহেদী হাসান মিরাজ।

তবে জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বাঁহাতি ওপেনার নাঈম শেখ এবং লেগ স্পিনার আমিনুল ইসলাম বিপ্লব। এ ছাড়া প্রায় এক বছর পর বাংলাদেশ দলে ডাক পেলেন ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন এবং শফিউল ইসলাম।

টি-টোয়েন্টি সিরিজের বাংলাদেশের বাকি দুই ম্যাচ অনুষ্ঠিত হবে চট্টগ্রামে। আগামী ১৮ সেপ্টেম্বর বাংলাদেশের মুখোমুখি হবে জিম্বাবুয়ে এবং ২১ সেপ্টেম্বর খেলবে আফগানিস্তানের বিপক্ষে। এর আগে দুটি মাচের একটিতে জিম্বাবুয়ের বিপক্ষে তিন উইকেটে জয় পায় বাংলাদেশ। তবে আফগানিস্তানের বিপক্ষে ২৫ রানে হেরেছে টাইগাররা।

বাংলাদেশের স্কোয়াড : সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, নাঈম শেখ, আমিনুল ইসলাম বিপ্লব, নাজমুল হোসেন শান্ত।



মন্তব্য চালু নেই