সৌরভকে দেখতে আসছেন দেবী শেঠি

অসুস্থ সৌরভ গাঙ্গুলিকে এবার দেখতে আসছেন প্রখ্যাত কার্ডিয়াক সার্জন দেবী শেঠি ও তার টিম। সৌরভের পরবর্তী চিকিৎসা পদ্ধতি কী হবে, তা নিয়েও সিদ্ধান্ত দেবেন তিনি। হাসপাতাল সূত্রে এমনটাই জানা গেছে।

সোমবার (৪ জানুয়ারি) ডাক্তার শেঠি ও তার টিমের কলকাতায় আসার কথা ছিল। কিন্তু সোমবার নয়, মঙ্গলবার (৫ জানুয়ারি) সকালে কলকাতায় পৌঁছবেন ডাক্তার দেবী শেঠি।

সৌরভ গাঙ্গুলির সার্জারির প্রয়োজন পড়বে না। তবে তার হার্টে থাকা দুটি ব্লকেজের চিকিৎসার পরবর্তী ধাপ কী হবে, তা নিয়ে সিদ্ধান্ত নেবেন দেবী শেঠি ও তার টিম।

এদিকে সৌরভকে হাসপাতালে দেখতে আসেন ভারতের কমিউনিস্ট পার্টির নেতা সীতারাম ইয়েচুরি। এর আগে সৌরভকে দেখতে মমতা ব্যানার্জি ও বিজেপির অনেক নেতাকর্মী আসেন। এ ছাড়া স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ফোন করে তার শারীরিক অবস্থার খোঁজ নেন।

সৌরভের চিকিৎসার জন্য ৫ সদস্যবিশিষ্ট মেডিকেল টিম গঠন করা হয়েছে। কার্ডিওলজিস্ট, কার্ডিয়াক সার্জনদের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে সাবেক এই ভারতীয় অধিনায়কের। সৌরভের হার্টে তিনটি ব্লকেজ ছিল। এর মধ্যে একটিতে স্টেন্ট বসানো হয়েছে। তবে এখন পর্যন্ত জানা গেছে এনজিওপ্লাস্টির মাধ্যমেই বাকি দুটি ব্লকেজে স্টেন্ট বসানো হতে পারে।

এদিকে মেডিকেল টিমের পক্ষ থেকে জানানো হয়, সৌরভের পুরোপুরি সুস্থ হতে কয়েক সপ্তাহ লাগতে পারে।



মন্তব্য চালু নেই