শিরোনাম:

স্বাধীনতা দিবস উপলক্ষে লাইকির আকর্ষণীয় ক্যাম্পেইনে দুই বন্ধু সিয়াম-টয়া

স্বাধীনতা দিবস উপলক্ষে আকর্ষণীয় লাইকি’র ক্যাম্পেইনে দুই বন্ধু সিয়াম-টয়া।

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস উপলক্ষে শর্ট ভিডিও তৈরি ও শেয়ারের জনপ্রিয় অ্যাপ লাইকি চলতি বছরের ১৯-২৬ মার্চ পর্যন্ত ব্যবহারকারীদের জন্য বেশ কিছু আকর্ষণীয় ক্যাম্পেইন আয়োজন করেছে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে লাইকি ব্যবহারকারীরা তাদের প্রতিভা সবার সামনে তুলে ধরতে পারবে এতে রয়েছে বিভিন্ন হ্যাশট্যাগ ক্যাম্পেইন, যেমন- #দেশকেজানো, #রোরলাইকটাইগার, #ইন্ডিপেন্ডেন্সডে২০২১ ড্রামা চ্যালেঞ্জ এবং #স্বাধীননাচ। সিয়াম, টয়া এবং মৌসুমীর মতো খ্যাতনামা তারকারা ক্যাম্পেইনটিতে অংশ নিবেন।

#দেশকেজানো চ্যালেঞ্জে থাকবে বাংলাদেশ বিষয়ক জ্ঞান নিয়ে কিউ অ্যান্ড এ স্টিকার এবং খেলাধুলা, ভূগোল, মুক্তিযুদ্ধ ও বাংলাদেশের বিখ্যাত ব্যক্তিবর্গ সম্পর্কে জেনেরিক বিবৃতি, যেগুলোর উত্তর ‘দিস’ অথবা ‘দ্যাট’ পদ্ধতিতে দিতে হবে। প্রতিটি বিবৃতির সাথে দুটো অপশন থাকবে – মিথ্যা বা সত্য। একবার অংশগ্রহণকারী একটি বিবৃতি সম্পন্ন করার পর পরবর্তী বিবৃতিটি সামনে চলে আসবে। এভাবে তারা ১৫-৩০ সেকেন্ডের মধ্যে যতগুলো সম্ভব উত্তর দিয়ে যাবে।

#রোরলাইকটাইগার ক্যাম্পেইনে থাকবে এআই ফেস + টাইগার ট্রেনিং। ব্যবহারকারীরা ভার্চুয়াল বাঘের সাথে ছবি তুলতে পারবেন। ব্যবহারকারীরা যখন মুখ হা করবেন, তখন ছবির প্রসেসিং সম্পন্ন করতে ‘বাঘও মুখ হা করবে এবং ব্যবহারকারীর এআই ফেস’ সমন্বয় প্রক্রিয়া শেষ হবে।

‘আপনার স্বাধীনতার অপব্যবহার করবেন না’- এই সচেতনতামূলক বার্তাটি দ্বারা অনুপ্রাণিত নাটিকার প্রতিযোগিতা হচ্ছে #ইন্ডিপেন্ডেন্সডে২০২১ চ্যালেঞ্জ। প্রতিযোগিতার অংশ হিসেবে ব্যবহারকারীরা স্বাধীনতার যথাযথ এবং দায়িত্বশীল ব্যবহার নিয়ে সবার মধ্যে সচেতনতা বাড়াতে স্বাধীনতার অপব্যবহার কেন্দ্রিক বিভিন্ন ঘটনা নিয়ে নাটিকা তৈরি করতে পারবে।

#স্বাধীননাচ চ্যালেঞ্জের অংশ হিসেবে ব্যবহারকারীরা একটি দেশাত্মবোধক গান নির্বাচন করবে, তারপর লাল ও সবুজ রঙের পোশাক পরে যথার্থ এবং শোভনভাবে একটি নৃত্য পরিবেশন করতে পারবে। পুরো কার্যক্রমের মাঝে এই চ্যালেঞ্জটিঅন্যরকম আনন্দ যুক্ত করবে।

এ ব্যাপারে লাইকির বাংলাদেশের হেড অফ অপারেশনস জয় বলেন, ‘স্বাধীনতা দিবসকে সামনে রেখে আমরা বিভিন্ন রকম ক্যাম্পেইনের আয়োজন করেছি। এটি আমাদের ব্যবহারকারীদের আনন্দের সাথে তাদের সুপ্ত দক্ষতা কাজে লাগিয়ে স্বাধীনতার প্রতি শ্রদ্ধা জানাতে উৎসাহিত করবে। পাশাপাশি তাদের বাংলাদেশের স্বাধীনতার ইতিহাস সম্পর্কে আরও জানতে অনুপ্রাণিত করবে।’

এই উদযাপনকে আরও উপভোগ্য করতে থাকবে পুরষ্কার। লাইকি অফিসিয়াল টিম কর্তৃক নির্বাচিত #ইন্ডিপেন্ডেন্সডে২০২১ চ্যালেঞ্জে অংশ নেয়া সেরা নাটিকা নির্মাতার জন্য থাকবে মোটরসাইকেল জেতার সুযোগ।

বিস্তারিত তথ্যের জন্যঃ
লিলি এ, পিআর ম্যানেজার, লাইকি বাংলাদেশ। [email protected]
এসএম রাহাত মাহমুদ, মিডিয়া রিলেশন্স, ফোরথট পিআর। [email protected]



মন্তব্য চালু নেই