হঠাৎ আলোচনায় সানি লিওন

ভারতে করোনা হানা দেওয়ার পর প্রথম লকডাউন ঘোষণা আসে মার্চ মাসে। অপরিচিত এই ভাইরাসের সঙ্গে কিভাবে মোকাবেলা করতে হবে তা বুঝে উঠতে না পেরে অনেক তারকাই তখন দীর্ঘ বিরতি নিয়ে চলে গিয়েছিলেন শহরের বাইরে। বসতি গড়েছিলেন গ্রামের দিকে।

কেউ কেউ দেশও ছেড়েছিলেন। ঠিক তেমনি করোনাকালীন সেই সময়ে নিজ পরিবারের নিরাপত্তার কথা বিবেচনা করে মার্কিন যুক্তরাষ্ট্রে পাড়ি দিয়েছিলেন সানি লিওন।

বেকার এই সময়ে ইদানিং সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব দেখা যাচ্ছে সানিকে। মাঝেমধ্যেই স্বামী ড্যানিয়েলের সঙ্গে খুনসুটি করে সময় পার করতে দেখা যায় তাকে। সেসবের ছবি ও ভিডিও পোস্ট করে তিনি থাকছেন নিয়মিতই আলোচনায়।

নতুন এক ভিডিওতে এবার দেখা গেল বেশ কঠিন কসরতের ব্যায়াম করছেন সানি লিওন। অনেকে ভিডিওটির নিচে জানতেও চেয়েছেন হঠাৎ এত পরিশ্রমের কারণ কী? তবে সেই প্রশ্নের কোনো উত্তর আসেনি সানির কাছ থেকে। এমনকি ভারতে কবে ফিরবেন তাও জানাননি এই বিতর্কিত অভিনেত্রী। ধারণা করা হচ্ছে নতুন ছবির জন্য নিজেকে প্রস্তুত করতে বেকার সময়টা কাজে লাগাচ্ছেন তিনি।

লকডাউন কিছুটা স্থিতিশীল হয়ে বলিউড যখন কাজে ফেরার মনোনিবেশ করছে ঠিক তখন সানির এরকম প্রস্তুতি দেখে নেটিজেনরা মনে করছেন নতুন কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। হয়তো সেখানে চরিত্রটিতে দেখা যাবে কোনো চমক। যার জন্যই এত খাটছেন সানি।



মন্তব্য চালু নেই