মেইন ম্যেনু

হাতকড়াসহ জামায়াত নেতাকে ছিনিয়ে নিলেন আ’লীগ নেতা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুলিশের কাছ থেকে হাতকড়াসহ উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদকে ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে এক আওয়ামী লীগ নেতা ও তার অনুসারীদের বিরুদ্ধে। সোমবার দুপুরে উপজেলার চরপাড়া গ্রামে এ ঘটনা ঘটেছে।

উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেওয়ান কৌশিক আহমেদ এ তথ্য জানান।

তিনি বলেন, উপজেলা জামায়াত নেতা আজাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে ১৬ টি মামলা রয়েছে। সোমবার পুলিশ তাকে উপজেলার কয়রা চরপাড়া থেকে গ্রেফতার করে। কিন্তু এ সময় কয়রা ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম খোকার নেতৃত্বে একদল আওয়ামী লীগ ও জামায়াতের নেতাকর্মী পুলিশের উপর হামলা চালিয়ে হাতকড়াসহ আজাদকে ছিনিয়ে নিয়ে যায়।

ওসি দেওয়ান কৌশিক আহমেদ বলেন, ওই ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ছিনতাই আসামী ওই জামায়াত নেতাকে ফের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

ওসি বলেন, এ ঘটনার সাথে যে দলেই নেতাকর্মই জড়িত থাকুক না কেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে পুলিশের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার দুপুরে স্থানীয় হাজী জয়নাল আবেদীনের মৃত্যু বার্ষিকী উপলক্ষে অনুষ্ঠানে যোগ দেন উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক আলাউদ্দিন আল আজাদ।

সংবাদ পেয়ে পুলিশ দুপুরে ওই বাড়িটি ঘেরাও করে। এ সময় পুলিশের হাতে গ্রেফতার হয় জামায়াত নেতা আজাদ। পুলিশ তাকে দ্রুত হাতকড়া পড়িয়ে ঘটনাস্থল থেকে গাড়িতে তোলার সময় ছিনিয়ে নেয়ার এ ঘটনা।



মন্তব্য চালু নেই