হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন : আকরাম আহবায়ক, শিহাব সদস্য সচিব

বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর অন্তর্ভুক্ত হাতিরঝিল থানা স্বেচ্ছাসেবক দলের কমিটি গঠন করা হয়েছে।
২২ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি, সাবেক রামপুরা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ন আহবায়ক আকরাম হোসেনকে আহ্বায়ক ও ৩৬ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, সাবেক রমনা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবউদ্দিন শিহাবকে সদস্য সচিব করে দুই সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেন স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ।

হাতিরঝিল ছাড়াও আরো আটটি থানার কমিটির অনুমোদন দেন মহানগর সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ বিষয়ে স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর উত্তর সভাপতি ফখরুল ইসলাম রবিন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নির্দেশে এবং স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আবদুল কাদির ভূঁইয়া জুয়েল এর অনুমতি ক্রমে কমিটি পুর্নগঠনের কাজ এগিয়ে যাচ্ছি।

ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক গাজী রেজওয়ান উল হোসেন রিয়াজ বলেন, সিনিয়র নেতৃবৃন্দের নির্দেশ ক্রমে আমরা কমিটি পুর্নগঠন শুরু করেছি ইনশাআল্লাহ খুব অল্প সময়ের ভিতর অন্যান্য থানার কমিটি করা হবে।



মন্তব্য চালু নেই