হাতীবান্ধা ছাত্রদলের সদস্য সচিব নোমানের বিরুদ্ধে জেলা ছাত্রদলের শোকজ নোটিশ

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান দলীয় নেতার নাম ভাঙ্গিয়ে চাঁদাবাজিসহ নানাবিধ বিতর্কীত কর্মকান্ডের সুনির্দিষ্ট প্রমাণ পাওয়ায় শোকজ নোটিশ দিয়েছে জেলা ছাত্রদল।

জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দ এই সিদ্ধান্ত গ্রহণ করেছেন মর্মে জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয় এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ, গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকার পতনের পর থেকে হাতীবান্ধা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান খাদ্য বান্ধব কর্মসূচি ও টিসিবির ডিলারদের খাদ্য গুদামে গিয়ে নেতার নাম ভাঙ্গিয়ে মাল উত্তোলনে বাঁধা দেয়। পরবর্তীতে সমঝোতায় মিললে মাল নিয়ে চলে যায় ওইসব ডিলার। ডিলার প্রতি ১০ হাজার, ৬ হাজার ও ৫ হাজার টাকা করে নোমানকে দিতে বাধ্য হয়েছে এসব ডিলার।

এছাড়াও ওই ছাত্রনেতা বিভিন্ন কর্মকাণ্ডের দ্বারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছে। যা ইতোমধ্যে জেলা ছাত্রদলের নিকট প্রতীয়মান। এতে করে দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারনে কেন আপনার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হইবে না। তা পত্র প্রাপ্তির ৭ দিনের মধ্যে জবাব দাখিলের জন্য বলা হয় ওই শোকজ নোটিশে। জেলা ছাত্রদলের সভাপতি নাজমুল হুদা লিমন ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম আনন্দের বরাত দিয়ে হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান বরাবর এ পত্র প্রেরন করেন জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয়। হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল্লাহ আল নোমান শোকজ নোটিশ পাওয়ার কথা স্বীকার করেছেন। তবে তাঁর বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।

লালমনিরহাট জেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক ফজলে রাব্বি বিজয় বলেন, আব্দুল্লাহ আল নোমান বিভিন্ন কর্মকাণ্ডের দ্বারা দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেছেন। যা ইতোমধ্যে প্রতীয়মান হয় এবং দলীয় ভাবমূর্তি ক্ষুন্ন করায় তাকে শোকজ নোটিশ দেয়া হয়েছে।