২৫% ছাড়ে চলছে মায়ের নীল শাড়ি’র প্রি-অর্ডার

তরুণ লেখক, উপস্থাপক ও সংগঠক নাহিদ আহসান এর প্রথম গল্পগ্রন্থ ‘মায়ের নীল শাড়ি’ আসছে এবারের বইমেলায়। সাহাদাত হোসাইন এর প্রচ্ছদে বইটি প্রকাশ করছে পুস্তক প্রকাশন। শিক্ষণীয় থেকে গভীর আবেগ-অনুভূতি, আবার বন্ধুত্ব, ষড়যন্ত্র, হাসি ও মন খারাপের গল্প সব মিলিয়েই এই গল্পগ্রন্থে মলাটবন্ধি হয়েছে নাহিদ আহসান এর লেখা এগারোটি গল্প।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) থেকে শুরু হয়েছে ২৫% ছাড়ে বইটির প্রি-অর্ডার। ২০০ টাকা মলাটমূল্যের এই গল্পের বইটি প্রি-অর্ডারে পাওয়া যাবে ১৫০ টাকায়। আগামমী এক সপ্তাহ প্রি-অর্ডার চলবে বলে জানিয়েছেন লেখক নাহিদ আহসান। প্রি-অর্ডারে লেখকের অটোগ্রাফসহ দারুণ সব চমক থাকছে বইয়ের সাথে। প্রি-অর্ডারকারী প্রথম পঞ্চাশজন পাবেন প্রচ্ছদ অঙ্কিত কলম। প্রি-অর্ডারকারী প্রথম একশজনের মাঝে দৈবচয়নের ভিত্তিতে পাঁচজন পাবেন মায়ের জন্য হ্যান্ডপেইন্টেড নীল শাড়ি। এছাড়াও ৮ তারিখের ভেতর প্রি-অর্ডার করলে ডেলিভারি চার্জ একদম ফ্রি।

প্রি-অর্ডার ফর্ম: https://forms.gle/KtZexGdVBLG5aB6g7

শৈশব থেকে লেখালেখি করেন নাহিদ আহসান। লেখালেখি আর পাবলিক স্পিকিং এর পাশাপাশি কলেজ জীবন থেকে শুরু করেছেন সামাজিক সংগঠন ‘স্বপ্নদ্রষ্টা’র যাত্রা। ২০১৭ সালে চ্যানেল আগামী আয়োজিত ‘গ-তে গল্পকার’ ইভেন্ট’র ‘সেরা গল্পকার’ হিসেবে পুরস্কারও পান তিনি।



মন্তব্য চালু নেই