শিরোনাম:

‌একসময় বিল‌বোর্ডে লেখা থাক‌বে এখা‌নে আওয়ামী লীগ নেই : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, একসময় রাস্তার মো‌ড়ে বিল‌বোর্ডে লেখা থাক‌বে এখা‌নে কেউ আওয়ামী লীগ নেই, আওয়ামী লী‌গের লোক নেই।

বৃহস্প‌তিবার (৬ জানুয়ারি) দুপু‌রে ঢাকা রি‌পোর্টার্স ইউ‌নি‌টির এক আ‌লোচনা সভায় তিনি এ কথা বলেন। গয়েশ্বর বলেন, সরকারে যতদিন আছে আওয়ামী লীগ ততদিন থাকবে। সরকারে না থাক‌লে আওয়ামী লীগও থাক‌বে না।

তিনি বলেন, ৭১ সা‌লে যেমন কাউ‌কে কাউ‌কে বা‌সাবা‌ড়ির সাম‌নে লি‌খে রাখ‌তে দেখা গে‌ছে যে, এখা‌নে রাজাকার নেই তেম‌নি রাস্তার মো‌ড়ে বিল‌বোর্ডে লিখা থাক‌বে এখা‌নে কেউ আওয়ামী লীগ নেই, আওয়ামী লী‌গের লোক নেই।

শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বিএনপির এই নেতা বলেন, এখন শত অপরা‌ধের জন্য য‌দি ক্ষমা প্রার্থী হন এবং প্রায়‌শ্চিত্ত ক‌রেন এবং সরকার থে‌কে পদত্যাগ ক‌রে সংসদ বিলুপ্ত ক‌রে নির্বাচন ঘোষণা দেন, নির্বাচনকালীন সরকার গঠন ক‌রে ঘোষণা দেন দেখ‌বেন দে‌শের মানুষ অ‌নে‌কে আপনার প্র‌তি সহানুভূ‌তিশীল হ‌বে। ভোট হয়‌তো আপনা‌কে না দি‌তে পা‌রে কিন্তু ভো‌টের অ‌ধিকার প্র‌তিষ্ঠার সু‌যোগ দি‌লে মানুষ স‌ন্তুষ্ট হ‌তে পা‌রে। তা‌তে দে‌শে বসবাস করার এক‌টি প‌রি‌বেশ সৃ‌ষ্টি হ‌তে পা‌রে। সেই পথ আপ‌নি অবলম্বন কর‌বেন কিনা সেটা আপনার বি‌বেচ্য বিষয়।