অবশেষে না ফেরার দেশে চলে গেলেন সাতক্ষীরার কলারোয়ার শতবর্ষি ফজিলাতুন নেছা

অবশেষে হাজারো মানুষকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন সাতক্ষীরা জেলার কলারোয়ার শতবর্ষি ফজিলাতুননেছা (১০০)।(ইন্নাল্লিহাহি ………রাজিউন)। তিনি ছিলেন কলারোয়ার বিশিষ্ঠ ব্যবসায়ী মৃৃত আলহাজ্ঝ্ব মেজবান আলীর স্ত্রী।

মরহুমের পোতা ছেলে কলারোয়া উপজেলা যুবদলের সভাপতি আব্দুল হাকিম সবুজ জানান, তিনি দীর্ঘ দিন ধরে বাধ্যর্কজনিত কারনে শষ্যাশায়ি ছিলেন। মারত্বক কোন রোগে আক্রান্ত ছিলেন না।ফজিলাতুন নেছা একজন মহিয়সী এবং ধার্মিক মহিলা ছিলেন। ইতিপূূর্বে তিনি তার স্বামী সহ বড় ছেলে কলারোয়ার বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্জ্ব আব্দুর রহমান,মেঝ ছেলে আব্দুল বারী, ছোট ছেলে আব্দুর গফুুর সহ অনেক আত্মীয় স্বজনকে হারিয়েছেন।

তিনি চলাফেরা করতে পারতেন না। দীর্ঘ দিন শষ্যাশায়ি থাকা অবস্থায় মঙ্গলবার দিনগত রাত (১৩ জুন) সাড়ে ১২ টার সময় তিনি মৃতবরণ করেন। মৃত্যুকালে তিনি অসংখ্যা নাতি নাতনি,দুই কন্যা সহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

তার যানাজা নামাজ অত্যন্ত ছোট পরিসরে কলারোয়া পৌরসভার ঝিকরা গ্রামের নিজ বাস ভবনে বুধবার সকাল ১১ টার সময় অনুষ্ঠিত হয়। নামাজে যানাজায় ইমামতি করেন বাংলাদেশ জামায়াতে ইসলামী সাতক্ষীরা জেলা শাখার আমীর মুহাদ্দিস আব্দুল খালেক।

নামাযে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার স্বামীর কবরের পাশে তাকে দাফন করা হয়।