আওয়ামী স্বৈরাচারের প্রেতাত্মারা এখনও যড়যন্ত্র করে বেড়াচ্ছে : আমিনুল হক

অন্তবর্তীকালীন সরকারের কাছে আহবান জানিয়ে বিএনপি নেতা আমিনুল হক বলেছেন, আওয়ামী স্বৈরাচারের প্রেতাত্মারা রাষ্ট্রের বিভিন্ন যন্ত্রগুলোতে বসে এখনও যড়যন্ত্র করে বেড়াচ্ছে, তাদেরকে দ্রুত সময়ের মধ্যে সরিয়ে ফেলতে হবে,তা না হলে তারাই কিন্তু আপনাদের উপর ভর করে বসবে।

আমিনুল হক বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদ্য সাবেক সদস্যসচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক।

রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ঢাকার রুপনগর আরামবাগের ঈদগাহ মাঠে আরাফাত রহমান কোকো স্মৃতি ফুটবল টূর্নামেন্ট-২০২৪ এর শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আমিনুল হক এসব কথা বলেন।

তিনি বলেন, যারা গত জুলাই-আগষ্টে ছাত্রজনতার গণআন্দোলনে ছাত্র ভাইদের হত্যা করেছে,সাধারণ মানুষকে হত্যা করেছে,বিএনপির নেতাকর্মীদের হত্যা করেছে, সেই হত্যার রক্তের দাগ এখনও মুছে যায়নি, অথচ এই হত্যাকারীদের অনেকেই দেশের বিভিন্ন জায়গায় রাষ্ট্রীয় যন্ত্রে বসে আছে,বসে যড়যন্ত্র করছে, এই যড়যন্ত্রকারীদের দ্রুত সময়ের ভিতর অপসারণ করে আইনের আওতায় এনে বিচার করা হউক। পাশাপাশি স্বৈরাচার শেখ হাসিনাসহ যারা বিভিন্ন দেশে অসংখ্য লাশের ওপর দিয়ে পালিয়ে গেছে তাদেরকেও দেশে এনে বিচার কর্যক্রম শুরু করা হউক।

আমিনুল হক বলেন,যারা লাশের ওপর দিয়ে নিজেদের ক্ষমতাকে ধরে রাখার চেষ্টা করেছে, তাদের বিচার করা না হলে বাংলাদেশের মানুষ আপনাকে আমাকে কখনও ক্ষমা করবে না।

বিএনপির এই কেন্দ্রীয় নেতা বলেন, বাংলাদেশের মানুষ অন্তবর্তীকালীন সরকারের কাছে প্রত্যাশা করে দেশে একটা অবাধ ও সুষ্ঠু নির্বাচনের আয়োজন করা। যে নির্বাচনের মাধ্যমে বাংলাদেশের সাধারণ মানুষগুলো তাদের বহুল প্রত্যাশিত ভোট দিবে, জনগণের ভোটে দেশে জনগণের সরকার প্রতিষ্ঠা হবে। ঠিক তখনই আমরা দেশে একটা নির্বাচিত জনগণের সরকার দেখতে পাবো।

রুপনগর থানা ছাত্রদলের আয়োজনে থানা প্রতিষ্ঠাতা সভাপতি মনিরুজ্জামান রনির পরিচালনায় এবং রুপনগর থানা বিএনপির আহবায়ক জহিরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর বিএনপির সাবেক সদস্য মাহাবুব আলম মন্টু, রুপনগর থানা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক ইন্জিঃ মজিবুল হক, যুগ্ম আহবায়ক অলিউল হাসনাত তুহিন,খায়রুল আলম নয়ন,যুবদল পল্লবী থানা সভাপতি হাজী নূর সালাম, সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া,রুপনগর থানা যুবদলের সভাপতি সোয়েব খান,সাধারন সম্পাদক হাদিউল ইসলাম রাজীব,পল্লবী থানা ছাত্রদল সভাপতি জুয়েল খন্দকার,পল্লবী থানা মহিলাদল সদস্য সচিব সৈয়দা দিলারা পলি প্রমুখ।