‘আমরা বিয়ে করিনি আমাদের কমিটেড সম্পর্ক’

‘খান এইচ কবির’এর সঙ্গে বিয়ের কথা অস্বীকার করেছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের দ্বিতীয় রানার-আপ রুকাইয়া জাহান চমক।

রুকাইয়া বলেছেন, ‘কবিরের সঙ্গে এখনও আমার সম্পর্ক রয়েছে, চার বছরের সম্পর্ক আমাদের। আমরা একটি কমিটেড সম্পর্কে রয়েছি। আমি অস্বীকার করছি না যে আমাদের মধ্যে সম্পর্ক নেই। কিন্তু আমরা এখনও বিয়ে করিনি। আমাদের পরিকল্পনা ছিল-মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আয়োজন শেষ হয়ে যাওয়ার পর আমরা বিয়ে করব। আপনারা এ বিষয়ে খান এইচ কবিরের সঙ্গে যোগাযোগ করে কথা বলতে পারেন।

যারা আমাদের বিয়ের বিষয়ে সংবাদ করেছেন, তারা কেউ কিন্তু কাবিননামা দেখাতে পারেননি। কেবল ফেসবুকে দেয়া কিছু স্ট্যাটাস ধরে সংবাদ করেছে।

রুকাইয়ার বিয়ের প্রশ্ন উঠেছিল মূলত খান এইচ কবিরের দেয়া একটি ফেসবুক পোস্ট থেকে। পোস্টটি ছিল ১৪ ফেব্রুয়ারির ২০১৫ সালে দেয়া, যেখান থেকেই মূলত রুকাইয়া-কবিরের বিয়ের বিষয়টি সংবাদের উঠে আসে।

এ প্রসঙ্গে কথা হয় খান এইচ কাবিরের সঙ্গে। বিয়ে হওয়া বা না হওয়া এবং ২০১৫ সালের এ ফেসবুক পোস্ট প্রসঙ্গে কবির বলেন- ‘দেখুন আমরা একটি কমিটেড রিলেশনে আছি। ও (রুকাইয়া জাহান চমক) ডাক্তারি পড়ছে। ওকে যাতে অন্য কেউ ডিস্টার্ব না করে, অর্থাৎ- ও আর আমি যে একটি কমিটেড সম্পর্কে আছি, সেটি নিশ্চিত করতেই বিয়ের ওই পোস্টটি দেয়া হয়েছিল। জাস্ট বোঝাতে চেয়েছি ও অ্যাঙ্গেইজড, আমরা কমিটেড। এর বেশি কিছু নয়। আমরা বিবাহিত নই।