আমি নেতা হতে আসিনি খেদমত করতে এসেছি- জয়নুল আবেদীন মেজবাহ

বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-আইন বিষয়ক সম্পাদক সৈয়দ জয়নুল আবেদীন মেজবাহ বলেছেন আমি নেতা হতে আসিনি খেদমত করতে এসেছি মৃত্যুর আগ পর্যন্ত আপনাদের পাশে থেকে খেতমত করতে পারি তার সুযোগ চাই।

শনিবার (১৯ অক্টোবর) সকাল ১১ টায় গোপালগঞ্জ জেলার মুকসুদপুরের কালিনগর উচ্চ বিদ্যালয় মাঠে বিএনপির মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি আরো বলেন পৃথিবীতে অন্যায় করে কেউ টিকতে পারিনি। এলাকায় চাঁদাবাজি করা নিয়ে তিনি বলেন, কোন পুলিশ এ কাজ করলে তাদের বিরুদ্ধে সর্বোচ্চ যায়গায় যাব এবং আইনগত পদক্ষেপ নেব।

অন্যায় করে কেউ পার পাবে না। একটি গ্রুপ মানুষকে ভয় দেখাচ্ছে। তাদের বিরুদ্ধে স্পষ্ট কথা হলো এর জবাব দেয়া হবে। বিএনপি ক্ষমতায় আসে নাই তাতেই কি অবস্থা, এসব গুন্ডাদের হাতে ক্ষমতা গেলে কেউ ঘুমাতে পারবেন না। তাদের বিরুদ্ধ সজাগ দৃষ্টি রাখবেন।

এ সময় সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয়তাবাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মো. সেলিম ভূইয়া।স্থানীয় বিএনপি নেতা দুলাল চন্দ্র মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মী সভায় জেলা বিএনপির যুগ্ম আহবায়ক অবসরপ্রাপ্ত মেজর অহিদুল হক মোল্যা, জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক এস এম সুমন, সরকারী বঙ্গবন্ধু কলেজের সাবেক ভিপি সৈয়দ কামরুজ্জামান টুটুল, মুকসুদপুর উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক আহাজ্জাত মহশিন খিপু বক্তব্য রাখেন।