আাদালতের রায়ে ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের নৌকার চেয়ারম্যান হলে ফরিদ মিয়া

ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ ফরিদ মিয়া শপথ নেন।

বুধবার (১৫ মে) ময়মনসিংহের জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী শপথ বাক্য পাঠ করান। ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি গণমানুষের নেতা বীর মুক্তিযোদ্ধা সাবেক সংসদ সদস্য আলহাজ মোঃ আবদুছ ছাত্তার এবং উনার সুযোগ্য তনয়া বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিশিষ্ট আইনজীবী ও আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সদস্য ব্যারিস্টার ফারজানা ছাত্তার এমপি’র একান্ত সহযোগিতায় নৌকার আইনি বিজয় হয়।এছাড়াও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ ও মাইজবাগ ইউনিয়নের আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী, সাধারণ জনগণের দোয়া’য় দীর্ঘদিন পরে হলেও সত্যের জয় হয়েছে।

বুধবার নৌকার মনোনিত ফরিদ মিয়া চেয়ারম্যান হিসেবে শপথ নিয়ে ঈশ্বরগঞ্জের মাইজবাগ ইউনিয়নের আগমনে লোকজনের মাঝে খুশির আনন্দ বিরাজ করতে দেখা যায়।উল্লেখ্য যে, শপথ নিয়ে (ময়মনসিংহ-কিশোরগঞ্জ) মহাসড়কের ঈশ্বরগঞ্জের লক্ষিগঞ্জ-মাইজবাগের সড়ক দিয়ে বিশাল গাড়ী বহরে আনন্দ শোভাযাত্রা বের হয়। শপথ অনুষ্টানে জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরী,ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন আহমেদ,পৌর আওয়ামীলীগের সভাপতি সাবেক মেয়র মোঃ হাবিবুর রহমান হাবিব,উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ আবুল কালাম সহ আরো অনেকেই উপস্থিত ছিলেন।

খবর নিয়ে জানাযায়, বিগত সময়ে মাইজবাগ ইউপি নির্বাচনে লাঙ্গল প্রতিকের প্রার্থী ছাইদুল ইসলাম বাবুলকে বিজয়ী করে নৌকার মনোনিত প্রার্থী ফরিদ মিয়াকে (ছয়)ভোটের ব্যবধানে পরাজিত দেখানো হয়। ফরিদ মিয়া তার বিজয় চ্যালেন্চ করে আইনি প্রতিকার চেয়ে আদালতে মামলা করেন। দীর্ঘদিন মামলা বিচারাধীন থেকে শেষ মুহুর্তে নৌকার মনোনিত ফরিদ মিয়াকে আদালত বিজয়ী ঘোষনা করেন।

এব্যাপারে চেয়ারম্যান ফরিদ মিয়া প্রতিনিধিকে বলেন সকলের সহযোগিতায় চেয়ারম্যান হয়েছি।আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল।সবার পাশে থেকে মাইজবাগ ইউনিয়ন বাসীর সেবা করতে চাই।