ইবির ‘ডি’ ইউনিটের সাক্ষাৎকার ১ জুন

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) স্বতন্ত্র ‘ডি’ ইউনিটের ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক শ্রেণির প্রথম মেধাতালিকায় স্থানপ্রাপ্তদের সাক্ষাৎকার আগামী ১ জুন শুরু হয়ে চলবে ৩ জুন পর্যন্ত।

অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অফিস চলাকালীন সময়ে (সকাল ৯ টা হতে বিকাল ৪ টা) এ সাক্ষাৎকার নেওয়া হবে। মঙ্গলবার (২৮ মে) ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ এম আলী হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সাক্ষাৎকারে উপস্থিতির ভিত্তিতে চূড়ান্ত ভর্তির অনুমতিপত্র দেওয়া হবে এবং সাক্ষাৎকারের দিন থেকে ৯ জুলাইয়ের মধ্যে অগ্রণী ব্যাংক ইবি শাখায় প্রয়োজনীয় ভর্তি ফি জমা দিয়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

এছাড়াও কোন ভর্তিচ্ছু যদি বিভাগ পরিবর্তন করতে চাইলে আগামী ১০ জুলাই থেকে ১৩ জুলাই পর্যন্ত আবেদন করতে বলা হয়েছে। এক্ষেত্রে তাকে আবেদনের যথাযথ প্রক্রিয়া সম্পন্ন করে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক শাখায় জমা দিতে হবে।

এছাড়াও আসন খালি থাকা সাপেক্ষে আগামী ১৪ ও ১৫ জুলাই ২য় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হবে। আগামী ১৬ জুলাইয়ের মধ্যে তাদেরও মধ্যে ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে। নির্ধারিত সময়ের মধ্যে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে ব্যর্থ হলে পরবর্তীতে আর ভর্তি হওয়ার সুযোগ থাকবে না।

উল্লেখ্য, আসন খালি থাকা সাপেক্ষে ৩য় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় পরবর্তীতে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।