ইসলামী বিশ্ববিদ্যালয়ের দুই বিভাগে নতুন সভাপতি

ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগ এবং ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের নতুন সভাপতি নিয়োগ দিয়েছেন বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আল-কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের নতুন সভাপতি হিসেবে অধ্যাপক ড.নাসির উদ্দিন মিঝি ও ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের নতুন সভাপতি হিসেবে অধ্যাপক ড.শরীফ আল রেজা নিয়োগ পেয়েছেন।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক শেখ আবদুস সালাম আগামী তিন বছরের জন্য তাদের এ পদে নিয়োগ প্রদান করেন। রবিবার (১১ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এইচ.এম আলী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

রেজিস্ট্রার স্বাক্ষরিত প্রজ্ঞাপন সূত্রে জানা যায়, ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক তাদের এ পদে নিয়োগ দেওয়া হয়েছে। এ দায়িত্ব পালনের জন্য নতুন সভাপতিদ্বয় নিয়মানুযায়ী সুযোগ-সুবিধা পাবেন।

ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের নতুন সভাপতি অধ্যাপক ড. শরীফ আল রেজা বলেন, বিভাগের ছাত্র হিসেবে আমিই প্রথম সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছি। আমাকে সভাপতি হিসেবে নিয়োগ দেওয়ায় সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ জানাচ্ছি। অন্যান্য বিভাগের মত আমাদের বিভাগকে কিভাবে সামনের দিকে এগিয়ে নেওয়া যায় সেই দিকে লক্ষ্য রেখে সামনে এগিয়ে চলবো। বিভাগকে তরান্বিত করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছি।