ইবি খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিং সভাপতি ইরানী ও সম্পাদক বিথী

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছে লোকপ্রশাসন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ফাতেমাতুজ-জোহরা ইরানী এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী জান্নাতুল ইসবা বিথী।

শনিবার (১ জুন) বিশ্ববিদ্যালয়ের খালেদা জিয়া হল প্রভোস্ট অধ্যাপক ড. ইয়াসমিন আরা সাথী নতুন এই কমিটির অনুমোদন দেন। এতে সহ-সভাপতি হিসেবে ফারহা শারমিন বিন্দু ও জাসিয়াহ শাম্মী এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে মানসী রায়কে মনোনিত করা হয়।

নবগঠিত এই কমিটিতে সহকারী যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে তাজমীন রহমান এবং সাংগঠনিক সম্পাদক হিসেবে সাদিয়া মুবাশ্বিরাকে রাখা হয়েছে। এছাড়াও অর্থ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন আফরোজা খান স্মৃতি এবং দপ্তর সম্পাদক মুমতাহিনা রিনী। এতে প্রচার সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন তাসলিমা আরেফিন অর্থি। বিতর্ক গবেষণা সম্পাদক হিসেবে নুসরাত জাহান, প্রযুক্তি বিষয়ক সম্পাদক সাদিয়া ইসলাম মৌ এবং অনুষ্ঠান সম্পাদক হিসেবে মাহমুদা আক্তার তানিয়াকে মনোনীত করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রিদুয়ানা রহমান এবং মাইশা খাতুনকে মনোনীত করা হয়েছে।

নবগঠিত কমিটির সভাপতি ফাতেমাতুজ-জোহরা ইরানী অনুভূতি প্রকাশ করে বলেন, খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটির সভাপতির দায়িত্ব প্রাপ্তিতে আমি আনন্দিত!ধন্যবাদ হল প্রভোস্ট কাউন্সিল ও খালেদা জিয়া হল ডিবেটিং সোসাইটিকে আমাকে যোগ্য মনে করায়। আমি আমার সর্বোচ্চ চেষ্টা করবো পরিপূর্নভাবে দায়িত্ব পালন ও “KZHDS “কে এগিয়ে নিয়ে যাবার।