উপাচার্যের অনুপস্থিতিতে নোবিপ্রবির প্রশাসনিক ও আর্থিক দায়িত্বে ড.মো.শফিকুল ইসলাম

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) উপাচার্য নিয়োগ না হওয়া পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের জরুরী প্রশাসনিক ও আর্থিক কার্যক্রম পরিচালনার দায়িত্ব পেয়েছেন বিশ্ববিদ্যালয়ের জেষ্ঠ অধ্যাপক ও ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড. মো.শফিকুল ইসলাম।

রবিবার (১লা সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের ডীন অধ্যাপক ড. আসাদুন নবীর সভাপতিত্বে উপাচার্য কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় প্রধানদের ভোটের মাধ্যমে অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলামকে নির্বাচিত করা হয়।

সভা সূত্রে জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ, সরকারি সাধারণ বিশ্ববিদ্যালয় শাখা হতে প্রেরিত পত্রের আলোকে নোবিপ্রবির ডীন’স, ইনস্টিটিউটের পরিচালক ও বিভাগীয় চেয়ারম্যানদের সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়। সভায় নোবিপ্রবিতে নিয়মিত ভাইস-চ্যান্সেলর নিয়োগ না হওয়া পর্যন্ত জরুরী প্রশাসনিক ও আর্থিক দায়িত্ব পালনে ফার্মেসি বিভাগের চেয়ারম্যান ড.মো: শফিকুল ইসলামকে সর্বসম্মতিক্রমে ভোটের মাধ্যমে নির্বাচিত করা হয়।

দায়িত্ব গ্রহণের পর অধ্যাপক ড. মোঃ শফিকুল ইসলাম বলেন, দায়িত্ব প্রাপ্ত ড.মো:শফিকুল ইসলাম বলেন- সবাই মিলে আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে তা সুন্দরভাবে পালন করার জন্য সবসময় সচেষ্ট থাকবো। আমরা খুব দ্রত একাডেমিক কার্যক্রম, পরীক্ষা ক্লাস এগুলো চলমান হয় সে ব্যবস্থা গ্রহন করবো এবং একটি শিক্ষাবান্ধব শান্তিপূর্ন ক্যাম্পাস দ্রুত সময়ের মধ্যে গড়ে তুলবো।