কোকোর স্মরণে বিএনপির মিলাদও দোয়া

এদেশে যেন কোন স্বৈরাচারের আর্বিভাব আর না ঘটে : আমিনুল হক

বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক বলেছেন, ছাত্র জনতার গণঅভ্যুত্থানের মধ্যদিয়ে স্বৈরশাসকের পতন ঘটিয়ে আমরা একটি নতুন বাংলাদেশ পেয়েছি। সেই বাংলাদেশে যেন কোন স্বৈরাচারের আর্বিভাব আর না ঘটে।

তিনি বলেন, আমরা চাই দেশে একটি সুস্থ ধারার রাজনীতি ফিরে আসুক। যে সুস্থ ধারার রাজনীতির মাধ্যমে বাংলাদেশকে একটি সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে হবে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান (বীর উত্তম) এবং বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্র মরহুম আরাফাত রহমান কোকোর ৫৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে এক মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সোমবার (১২ আগস্ট) বাদ আসর রাজধানীর পল্লবীর ডি ব্লক বায়তুল আজমত জামে মসজিদে বাদ আসর থানা বিএনপির উদ্যোগে এ মিলাদ ও দোয়া মাহফিলে দলের সকল স্তরের স্হানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

কোকোর জন্মদিন উপলক্ষে বিএনপির কর্মসূচি অনুযায়ী ঢাকা মহানগর উত্তরের উদ্যোগে ২৬ টি থানা ও ৭১ টি ওয়ার্ডের স্ব-স্ব মসজিদে আসরের নামাজের পর মরহুমের রূহের মাগফিরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

প্রতিটি দোয়া মাহফিলে বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, সাধারণ জনতা ও মুসল্লীয়ানরা মরহুমের আত্নার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করেন।

উল্লেখ্য যে, ২০১৫ সালের ২৪ জানুয়ারি হৃদরোগে আক্রান্ত হয়ে ৪৫ বছরে মালয়েশিয়ার কুয়ালালামপুরে মারা যান কোকো।