কমলগঞ্জের মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং উপজেলার মুন্সিবাজার ব্যবসায়ী সমিতি ও রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জুনেল আহমেদ তরফদারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে আজ (১৮ সেপ্টেম্বর) শনিবার বিকাল ৪ ঘটিকায় মুন্সিবাজারে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে সমিতির সহ- সভাপতি মাওঃ মাসুদ আহমেদের সভাপতিত্বে ও সাংস্কৃকিক সম্পাদক জুনেদ আহমদের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী হামিদুল হক চৌধুরী বাবর, সাধারণ সম্পাদক শফিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী নাহিদ আহমেদ তরফদার, ব্যবসায়ী সমিতির সাবেক সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাসেল আহমেদ চৌধুরী, কোষাধ্যক্ষ সাদেক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী বদরুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ইব্রাহীম আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী জাহেদুল হক, বিশিষ্ট ব্যবসায়ী মোজাক্কির আহমেদ ফটিক, বিশিষ্ট ব্যবসায়ী দীপন পাল প্রমুখ। মানববন্ধন শেষে বিশাল বিক্ষোভ মিছিল বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

উল্লেখ্য, গত ১১ সেপ্টেম্বর শনিবার রাতে মুন্সীবাজারে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হওয়ার ঘটনায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়। মামলার প্রধান আসামী করা হয় কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও মুন্সিবাজার ব্যবসায়ী সমিতির সভাপতি জুনেল আহমেদ তরফদার কে । এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে আজকের এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়।