কিশোরগঞ্জের হোসেনপুরে দূর্ঘটনায় শিশু নিহতের ঘটনায় গ্রেফতার-২

কিশোরগঞ্জের হোসেনপুরে গত (৭জুন) রবিবার সকাল সাড়ে এগারোটায় ইট ভর্তি ট্রলির চাপায় মোঃ তুহিন (৩) নিহতের ঘটনায় মুল হোতা ঘাতক ট্রলি চালক আরিফুল ইসলাম (২৮) ও তার সহযোগী মোঃ জসিম উদ্দিন (৪৬) কে গ্রেফতার করেছে হোসেনপুর থানা পুলিশ।

জানা যায়, গত (৭ জুন) রবিবার ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার গাভী শিমুল নামক গ্রাম হতে নিহত তুহিন মিয়া (০৩) তার মা লিপি আক্তার, বড় ভাই রবিন মিয়া একই সাথে হোসেনপুর ব্র্যাক অফিসে কর্মরত নিহতের খালা জরিনা আক্তারের নিকট বেড়াতে আসে।
নিহতের মা লিপি আক্তার সকাল সাড়ে এগারোটার দিকে হোসেনপুর ব্র্যাক অফিসের ওয়াশ রুমে যায়, এই ফাকে শিশু তুহিন মিয়া(০৩) ব্র্যাক অফিস থেকে বের হয়ে হোসেনপুর টু কিশোরগঞ্জগামী পাকা রাস্তায় এসে রাস্তার উত্তর দিক হতে দক্ষিন দিকে যাইতে থাকলে পশ্চিম দিক থেকে ইট বোঝাই লড়ি ট্র্যাক এসে চাপা দিলে তুহিন মিয়া (০৩) ঘটনাস্থলেই মৃত্যুবরণ করে। এ সময় লড়ি ট্রাকের চালক ও তাহার সহযোগী লড়ি ট্রাকটি ঘটনাস্থলে রেখেই পালিয়ে যায়। সেসময় স্থানীয় লোকজন উত্তেজিত হয়ে রাস্তায় বেরিকেট দিয়ে যান চলাচল বন্ধ করে দেয় । হোসেনপুর থানার অফিসার ইনচার্জ ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উত্তেজিত লোকজনদের শান্ত করেন ও পরিস্থিতি নিয়ন্ত্রণ আনেন। পরে যান চলাচল স্বাভাবিক হয়। নিহতের মা বাদী হয়ে হোসেনপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের ৭২ ঘন্টার মধ্যে ঘাতক ও তার সহযোগী কে গ্রেফতার করে হোসেনপুর থানা পুলিশ।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ ওসি নাহিদ হাসান সুমন বলেন, শিশু তুহিন নিহতের ঘটনার মুল ঘাতক ট্রলি চালক ও তার সহযোগী কে ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। গ্রেফতারকৃতদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।